সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোবাইল টাওয়ারের চূড়ায় ওঠে পাক প্রধানমন্ত্রী হওয়ার আবদার!

আন্তর্জাতিক ডেস্ক:: প্রধানমন্ত্রীর পদে ইমরান অযোগ্য। দেশ চালাতে সম্পূর্ণ ব্যর্থ তিনি। ঋণের বোঝার ভারে নুয়ে পড়েছে পাকিস্তান। মুখ থুবড়ে পড়েছে পাকিস্তানের অর্থনীতি।এসব দাবি করেছেন মোহাম্মদ আব্বাস নামে পাকিস্তানের এক অধিবাসী।তবে তার এমন দাবির চেয়ে দাবি করার পন্থাটি বেশ নজর কেড়েছে দেশটিসহ বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়ায়।

ডন জানিয়েছে, এসব দাবি জানাতেই এক ব্যক্তি পাকিস্তানের পতাকা নিয়ে উঠেছিলেন মোবাইল টাওয়ারের চূড়ায়।শনিবার সকালে ইসলামাবাদের ব্লু এরিয়ায় একটি মোবাইল টাওয়ারে মোহাম্মদ আব্বাস নামে ওই পাকিস্তানি এসব দাবি করেন।

দেশের পতাকা হাতে মোবাইলের টাওয়ারের চূড়ায় বসে তিনি আরও দাবি করেন, প্রধানমন্ত্রী পদ থেকে ইমরানকে সরিয়ে দিয়ে তাকে ক্ষমতায় বসালেই পাকিস্তানকে এমতাবস্থা থেকে উত্তোরণ করা সম্ভব।মোহাম্মদ আব্বাসের এমন কাণ্ডে সেখানে হাজির হয় দেশটির কয়েকটি সংবাদমাধ্যম। খবর পেয়ে হাজির হয় ইসলামাবাদ পুলিশও।

প্রথমে টাওয়ার থেকে ব্যক্তিকে অক্ষত উদ্ধার করে নিচে নামানোর জন্য পুলিশের প্রাথমিক চেষ্টা ব্যর্থ হয়।সবার অনুরোধ সত্ত্বেও নিচে নামতে অস্বীকার করেন মোহাম্মদ আব্বাস। উল্টো তিনি দাবি করেন, পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে কথা বলিয়ে দিলেই তবে তিনি নামবেন।

এ সময় দেশের এই বিপর্যয় থেকে দেশবাসীকে বের করে আনতে তাকে সুযোগ করে দিতে তিনি অনুরোধ জানান।অগত্য উপায় না দেখে ইসলামাবাদ পুলিশ ছলনার পথ বেছে নেয়। শফত আলী নামে স্থানীয় এক মিমিক্রি আর্টিস্টকে ডেকে পাঠানো হয়।মাইকে ইমরান খানের গলা নকল করে কথা বলতে শুরু করেন তিনি। ইমরান খানের গলার স্বরে তিনি ওই ব্যক্তির সব দাবি রক্ষা করবেন বলে প্রতিশ্রুতি দেন। তাতেই কাজ হয়ে যায়।

ইমরান খানের সঙ্গে কথা বলেছেন ভেবে পাঁচ মিনিটের মধ্যে টাওয়ার থেকে নেমে আসেন ওই ব্যক্তি।পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে, মোহাম্মদ আব্বাস মানসিক ভারসাম্যহীন। আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন ওই ব্যক্তি বলে জানিয়েছে ইসলামাবাদ পুলিশ।

সূত্র: ডন




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: