সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাড়ির চারপাশে নজরদারি চলছে : আব্বাস

নিউজ ডেস্ক:: বাড়ির চারপাশে অচেনা লোকের নজরদারি চলছে বলে জানিয়েছেন ঢাকা-৮ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মির্জা আব্বাস।

তিনি বলেন, ‘নির্বাচনী কার্যক্রমকে বাড়ির চারপাশে অচেনা কিছু লোক নজরদারী করছে। যে কোনো মুহূর্তে বড় কোনো হামলার শঙ্কায় রয়েছি।’

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে শাহজাহানপুরের নিজ বাসায় জরুরি সংবাদ সম্মেলন ডেকে তিনি এ অভিযোগ করেন। এ সময় তার পাশে ছিলেন সহধর্মিনী ও ঢাকা-৯ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী আফরোজা আব্বাস।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, বাড়ির চারপাশে সন্দেহজনক লোকদের পাহারা এত বেশি যে, অরাজনৈতিক ব্যক্তি কিংবা সাংবাদিকরা বাসায় প্রবেশ করলেও তাদের ওপর নজর রাখা হয়। এ সরকারের সময়ে অতীতেও বাড়িতে অনেকবার হামলা হয়েছে। আমি ও আমার আত্মীয় স্বজন এবং নেতাকর্মীরা আতঙ্কের মধ্যে আছি যে কোনো মুহূর্তে শাহজাহানপুরের এ বাড়িতেও বড় কোনো হামলার ঘটনা ঘটতে পারে।

আব্বাস বলেন, আমার ও আমার সহধর্মিনী ঢাকা-৯ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী আফরোজা আব্বাসের নির্বাচনী কার্যক্রমকে কয়দিন ধরে একটি গ্রুপ ফলো করছে। আমরা যখনই প্রচারণায় বের হই তখনই বাড়ির চারিদিকে অসংখ্য অপরিচিত মুখ দেখি। তাদের আচরণ, চাহনী সব কিছুই সন্দেহজনক।

তিনি বলেন, আগে নেতাকর্মীদের রাতের বেলায় বাসায় প্রবেশ বা বের হওয়ার সময় আটক করা হতো। এখন দিনের বেলায় নেতাকর্মীরা বাসায় প্রবেশ বা বের হওয়ার সময় আটক করা হচ্ছে। তাদের আটক করে কোথায় নেয়া হচ্ছে তা জানা যাচ্ছে না।

তিনি আরও বলেন, গণসংযোগে অংশ নেয়া নেতাকর্মীদের বিশেষ করে মহিলাদের ডেকে নিয়ে হুমকি দেয়া হচ্ছে। মিছিল কিংবা গণসংযোগে যোগদান করলে তাদের দেখে নেয়া হবে বলেও হুমকি দেয়া হচ্ছে। কার বাসা কোথায় ঠিকানা চাওয়া হচ্ছে। ফলে আমরা গণসংযোগ চালাতে পারছি না। আপনারা যেটুকু দেখছেন সেটা একান্তই নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনা এবং সাংবাদিক বন্ধুদের আন্তরিক সহযোগিতার কারণে। আসলে নির্বাচনী কার্যক্রম যতটুকু করতে পারছি তার চেয়ে বেশি জিম্মি রয়েছি। লেভেল প্লেয়িং তো দূরের কথা এটা নির্বাচনের পরিস্থিতিই নয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: