সর্বশেষ আপডেট : ১৩ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গভীর রাতে বাড়িতে বাড়িতে হানা দিচ্ছে পুলিশ : দুলু

নিউজ ডেস্ক:: লালমনিরহাট-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, পুলিশ সাদা পোশাকে নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি চালিয়ে গ্রেফতার অব্যাহত রেখেছে। কোথাও কোথাও নেতাকর্মীদের না পেয়ে নারী সদস্যসহ পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়া হচ্ছে। পুলিশ প্রশাসন ক্ষমতাসীন দলের স্বার্থেই নির্বাচন একতরফা করতে সব শক্তি নিয়ে মাঠে নেমেছে।

শনিবার দুপুরে লালমনিরহাট জেলা শহরের মিশন মোড়ের নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, গভীর রাতে বাড়িতে বাড়িতে হানা দিয়ে ওয়ারেন্ট ছাড়াই বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করছে পুলিশ। এ পর্যন্ত বিএনপির ২৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এর ১৪ জনের বিরুদ্ধে কোনো অভিযোগ বা গ্রেফতারি পরোয়ানা নেই।

তিনি আরও বলেন, নির্বাচনী প্রচারণায় সরকারি কিছু কর্মকর্তা প্রত্যক্ষভাবে লাঙ্গলের পক্ষে কাজ করছে। কিছুক্ষণ আগে সংবাদ সম্মেলন চলাকালীন কুলাঘাট ইউনিয়ন থেকে আরও একজন বিএনপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে। এখন রাষ্ট্রযন্ত্র আমাদের বিপক্ষে অবস্থান নিয়েছে। গ্রামে-গঞ্জে ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে, যাতে করে ভোটাররা ভোট কেন্দ্রে যেতে নিরুৎসাহিত হয়।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সদস্য সচিব একেএম মমিনুল হক, বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলুল হক সরকার, অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন রেজা, জেলা মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজ প্রমুখ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: