সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে যুবলীগের নেতার উপর হামলা,বিএনপির ৩০০ জনের উপর মামলা

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ-১ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড.রেজা কিবরিয়া পথসভা চলাকালে যুবলীগের নেতার উপর হামলার অভিযোগে নবীগঞ্জ থানায় ১৭ জনকে নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০০ জনের নামে একটি মামলা রেকর্ড করা হয়েছে। এঘটনায় ইনাতগঞ্জ ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান(৩০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মুহিবুর ইনাতগঞ্জ ইউনিয়নের পাঠানহাটি গ্রামের তোয়াজ মাহমুদের পুত্র ।

শনিবার দুপুরে ইনাতগঞ্জ ফাড়িঁ পুলিশের ইনচার্জ সামছুদ্দিন খানের নেতৃত্বে ও এসআই এমরান হোসেন,এএসআই রুবেল হোসেন,অনিক হোসেনসহকারে একদল পুলিশ ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় । যুবলীগ নেতার উপর হামলার অভিযোগে উক্ত মামলায় প্রধান আসামী করা হয়েছে নবীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু।

এছাড়াও এ মামলায় আসামী করা হয়েছে নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক হারুনুর রশিদ হারুন, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক শাহীন তালুকদার, নবীগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মুশাহিদ আলম, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রায়েছ চৌধুরীসহ বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের। মামলার বিবরণে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন সুমন উপর রেজা কিবরিয়ার গাড়ি বহরের থাকা লোকজন হামলা করেন। এসময় যুবলীগ নেতা জামাল হোসেন সুমন সহ দুইজন আহত হন। এঘটনায় নেতা জামাল হোসেন সুমন বাদী হয়ে গত শুক্রবার রাতে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ কলেজ ছাত্রদলের আহবায়ক অলিউর রহমান বলেন, যাদের উপর মামলা তার এঘটনার সাথে জড়িত নয়। মিথ্যা মামলার জন্য তীব্র নিন্দা জানাই।
জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড.রেজা কিবরিয়া সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার প্রচারনা বন্ধ করার জন্য মিথ্যা মামলা দিয়ে আমার নির্বাচনী কাজে জড়িত যারা তাদের এলাকা ছাড়া করা হচ্ছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: