সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজকে আইসিসি’র জরিমানা

স্পোর্টস ডেস্ক:: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টাইগারদের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে এখন ১-১ সমতা। আজ শনিবার সিরিজের শেষ ম্যাচটি অঘোষিত ফাইনাল। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৫টায়। আর সিরিজ নির্ধারণী এই ম্যাচের আগে দুই দলের জন্যই এলো দুঃসংবাদ। মিরপুরে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মন্থর ওভার রেটের কারণে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের ২২ জন খেলোয়াড়কে জরিমানা করেছে আইসিসি।শুক্রবার রাতে আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

গত বৃহস্পতিবারের ম্যাচে সাকিব আল হাসানকে নির্ধারিত সময়ের চাইতে এক ওভার ও ক্যারিবিয়ান দলপতি কার্লোস ব্র্যাথওয়েটকে দুই ওভার স্লো বলে উল্লেখ করেছেন আইসিসি’র এলিট প্যানেলের আম্পায়ার জেফ ক্রো। এ জন্য দু’দলের খেলোয়াড়দের জরিমানা করা হয়েছে।

সাকিব আল হাসানকে ম্যাচ ফি’র ২০ ভাগ। বিপরীতে তার সতীর্থদের ম্যাচ ফি’র ১০ ভাগ করে জরিমানা করা হয়েছে। এছাড়া হুঁশিয়ার করা হয়েছে যে টি-টোয়েন্টিতে আগামী এক বছরের মধ্যে বাংলাদেশ একই ঘটনা আরেকবার ঘটালে সেটা অধিনায়ক হিসেবে সাকিবের অপরাধ বলে গণ্য হবে এবং সে জন্য তাকে সাময়িক বহিষ্কার করা হবে।

অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজ দলের অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েটকে তার ম্যাচ ফি’র ৪০ ও সতীর্থদের ২০ ভাগ করে জরিমানা করা হয়েছে।হুঁশিয়ার করা হয়েছে, টি টোয়েন্টিতে আগামী এক বছরের মধ্যে ওয়েস্ট ইন্ডিজ একই ঘটনা আরেকবার ঘটালে সেটা অধিনায়ক হিসেবে ব্র্যাথওয়েটের অপরাধ বলে গণ্য হবে এবং সে জন্য তাকেও সাময়িক বহিষ্কার করা হবে।ম্যাচ শেষে দুই অধিনায়কই তাদের ওপর অর্পিত জরিমানা মেনে নেওয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: