সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ধানের শীষের নির্বাচনী প্রচার ও সমাবেশ

ছাতক প্রতিনিধি:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ আসনে বিএনপি-ঐক্যফ্রন্টের মনোনীত প্রাথী মিজানুর রহমান চৌধুরীর নির্বাচনী প্রচারণায় ধানের শীষ সমর্থনে মানুষের ঢল নেমেছে। শুক্রবার বিকেলে ছাতকের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচনী প্রচার ও পথ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির সভাপতি তিতুমীরের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সুনামগঞ্জ-৫ আসনের বিএনপির প্রার্থী মিজানুর রহমান চৌধুরী, নির্বাচন থেকে সরে দাড়ানো খেলাফত মজলিশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা শফিক উদ্দিন, ডা. আফসার উদ্দিন, দোয়ারা বিএনপির সভাপতি শামছুর ইসলাম নমু, শামসুল ইসলাম শামছু, ছাতক পৌর কমিশনার জসিম উদ্দিন সুমেন, রুহুল আমিন, নজরুল ইসলাম, নিজাম উদ্দিন, সদরুল আমিন সোহান, ইব্রাহিম আলী রাসেল, আবু হুরায়রা ছুরত প্রমূখ।

এদিকে ছাতক উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে ধানের শীষ প্রতীকের শ্লোগান নিয়ে নেতাকর্মীরা দুপুর থেকে সভাস্থলে জড়ো হতে থাকেন। প্রচার মিছিলকে কেন্দ্র করে ধানের শীষ প্রতীকের শ্লোগানে ছাতক শিল্প নগরী মিছিলের শহরে পরিনত হয়। চারিদিক থেকে মিছিলে মিছিলে আকাশ-বাতাশ মূখরিত হয়ে উঠে। জনসমুদ্রে পরিণত হলে প্রচার মিছিল শুরু হয়।

মিছিলটি শহরের বিভিন্ন গুরত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে। মনোনয়ন বঞ্চিত সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আমাদেরকে এই নির্বাচন চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। তাই অত্যাচারী সরকারের হাত থেকে দেশ ও জনগনকে রক্ষা করতে আমরা ঐক্যবদ্ধ। তিনি আরো বলেন নির্বাচন সুষ্ট, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশ হয় এবং সাধারণ ভোটাররা যদি ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার সুযোগ পান তা হলে ধানের শীষ প্রতীক বিপুল ভোট বিজয়ী হবে। মাওলানা শফিক উদ্দিন বলেন, আমাদের একত্রিত শক্তিকে আর কেউ পরাজিত করতে পারবে না। কারণ আমরা সবসময় জনগনের জন্য রাজনীতি করে এসেছি। আজকের এই জনসমুদ্রে প্রমাণ করে এই জালিম সরকারের হাত থেকে মানুষ উদ্ধার চায়। মিজান চৌধুরী বলেন, এই গনজোয়ার দেখে বর্তমান সরকার দিশেহারা হয়েগেছে। ৩০ তারিখে ব্যলটের মাধ্যমে তার জবাব দেবে জনগন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: