সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতক-দোয়ারা আওয়ামীলীগে ঐক্যের উৎসব

ছাতক প্রতিনিধি:: ছাতকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘ দেড়যুগ পরে বিবদমান আওয়ামী লীগের মধ্যে ঐক্যে গড়ে উঠেছে। গত ক’দিন ধরে এখানের আওয়ামী পরিবারের মধ্যে বইছে সহনশীল ঐক্যের পরিবেশ। শুক্রবার সকাল ১০টায় ছাতক সরকারী বহুমুখী মডেল হাই স্কুল ক্যাম্পাসে একই মঞ্চে দেখা যায়  আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিক এমপি এবং আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত শামীম আহমদ চৌধুরীসহ উভয় গ্রুপের নেতৃবৃন্দকে।
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আ’লীগ নেতা আজমল হোসেন সজলের পরিচালনায় ঐক্যসভায় বক্তব্য রাখেন, মুহিবুর রহমান মানিক ও শামীম আহমদ চৌধুরী।
সভাশেষে ছাতক পৌর শহরে নৌকার সমর্থনে মিছিল অনুষ্ঠিত হয়। এসময় নেতাকর্মীদের মধ্যে বাধঁভাঙ্গা উচ্ছ্বাস দেখা যায়। এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে মুহিবুর রহমান মানিক বলেন, দেশের স্বার্থে দলের স্বার্থে ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ আ’লীগ ইস্পাত কঠিন লোহার চেয়েও শক্তিশালী উল্লেখ করে তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। মনোনয়ন বঞ্চিত শামীম চৌধুরী বলেন, বিজয়ের মাসে আরেকটি বিজয় উৎসব পালন করতে সকল ভেদাভেদ ভুলে বৃহত্তর স্বার্থে সকলকেই নৌকার জন্য মনেপ্রাণে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
এদিকে বিলম্ব হলেও ঐক্যের প্রয়োজনীয়তা অনুধাবন করায় উভয় বলয়ের নেতৃবৃন্দকে সাধুবাদ জানিয়েছেন শুভাকাংখিরা। এতে নির্বাচনী ফলাফলে ‘নৌকা’ আরো এক ধাপ এগিয়ে যেতে পারে বলে ধারনা করছেন অভিজ্ঞ মহল।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: