সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নত কল্যাণরাষ্ট্রের প্রত্যাশায় হাতপাখা ভোট দিন – রেদওয়ানুল হক চৌধুরী রাজু

সিলেট-১ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত এম.পি প্রার্থী মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজু নগরীর হযরত শাহজালাল (রহঃ) দরগাহ এলাকায় গণসংযোগ ও প্রচারণা করেন। শুক্রবার বাদ জুমআ তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ইসলাম প্রতিষ্ঠার স্বার্থে হাতপাখার ভোট প্রার্থনা করেন।

এসময় তিনি বলেন, মানুষের জীবনের নিরাপত্তার ও দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠার খুব প্রয়োজন। মানুষ এখন শান্তিতে নেই। সন্ত্রাসী করে দেশে অরাজকতা সৃষ্টি করা হয়েছে। দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত ও উন্নত কল্যাণরাষ্ট্রের প্রত্যাশায় আগামী নির্বাচনে হাতপাখার ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
তিনি আরো বলেন, ইসলামের পক্ষে কথা বলতে হলে- ইসলামী আদর্শবানদের সংসদে পাঠাতে হবে। আলেম ওলামা সংসদে গেলে দেশে শান্তি বিরাজ করবে। মানুষ তাদের মৌলিক অধিকার ফিরে পারে।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন, সিলেট-১ আসনে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব ইসহাক আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মো. নজির আহমদ, জেলার সহ সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর সেক্রেটারী মাহমুদুল হাসান, ইশা ছাত্র আন্দোলন মহানগর সভাপতি মো. শিহাব উদ্দিন, ইসলামী আন্দোলন মহানগর জয়েন্ট সেক্রেটারী আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক আব্দুল হাকিম, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলার সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, কোতোয়ালী থানা সভাপতি আনোয়ার হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগর সেক্রেটারী নুরে আলম প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: