সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে গ্রেফতারকৃত নেতাদের পরিবারের পাশে গিয়ে কাঁদলেন রেজা

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ৩ বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে দু’ট্রাক পুলিশ গিয়ে তাদেরকে গ্রেফতার করে বলে অভিযোগ করেছেন হবিগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া।

শুক্রবার সকালে গ্রেফতারদের বাড়িতে ছুটে যান জাতীয় ড. রেজা কিবরিয়া। সেখানে তাদের স্বজনদের সঙ্গে নিজেও কান্নায় ভেঙে পড়েন ।

গ্রেফতাররা হলেন, আউশকান্দি ইউনিয়ন যুবদল নেতা রুহেল, ইউপি মেম্বার আলম এবং করগাঁও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আল আমিন।

ড. রেজা কিবরিয়া অভিযোগ করে বলেন, পুলিশ রাত ২টা থেকে আড়াইটার দিকে ট্রাকভর্তি করে এসে তাদেরকে বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে গেছে। তাদের দোষ ছিল তারা আমার সঙ্গে দেখা করেছিল। আওয়ামী লীগ মনে করছে এগুলো করে জনপ্রিয়তা পাচ্ছে। কিন্তু তারা বুঝতে পারছে না তাদের জনপ্রিয়তা কত কমে গেছে। জনগণ তাদের ওপর কতটা ক্ষিপ্ত।

স্থানীয় বিএনপি নেতাকর্মীরা জানান, গ্রেফতারকৃতদের বাড়িতে গেলে আলম মেম্বারের মেয়েরা ড. রেজা কিবরিয়াকে ধরে কাঁদতে থাকেন। রুহেলের দুই বছর বয়সী মেয়েও কান্না করছিল। তাদের কান্না দেখে নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি ড. রেজা কিবরিয়া। তিনিও কান্নায় ভেঙে পড়েন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: