সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২১ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকা মার্কায় ভোট দিন, জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের প্রত্যাখান করুন —– লোকমান আহমদ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন এর সমর্থনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকাল ৪টায় নগরীর আম্বরখানা পয়েন্টে পথ সভা ও নগরীর গুরুত্বপর্ণ সড়ক ও বিপনী বিতানে গণ সংযোগ করা হয়।
জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ আজ নানামুখি ষড়যন্ত্র-চক্রান্তের বেড়াজালে আবদ্ধ। মহান মুক্তিযুদ্ধে পরাজিত ঘাতক জামাত-শিবির চক্র এবং তাদের দোসর জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের রাজনীতিতে পূর্ণবাসনের চক্রান্ত-ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধভাবে সিদ্ধান্ত নিতে হবে আসন্ন নির্বাচনে বাংলাদেশ জয়লাভ করবে নাকি পাকিস্তানপন্থী অপশক্তি বিজয়ী হবে। দেশ প্রেমিক জনতা ঐক্যবদ্ধভাবে ৩০ তারিখের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার মধ্যদিয়ে বাংলাদেশের রাজনীতি ও সমাজ জীবন থেকে সাম্প্রদায়িক-জঙ্গিবাদী-আগুনসন্ত্রাসীদের চিরতরে নির্মূল করে; শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। এলক্ষ্যে ৩০ তারিখের নির্বাচনে সিলেট-১ আসনের মহজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন কে নৌকা মাকার্য় ভোট দিয়ে নির্বাচিত করুন এবং জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের প্রত্যাখান করুন।
জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা শাখার সভাপতি জননেতা লোকমান আহমদ সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জাসদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক গিয়াস আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদ জেলা শাখার সাধারণ সম্পাদক কে. এ. কিবরিয়া চৌধুরী, যুগ্ম-সাধরাণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোলেমান আহমদ, জাসদ নেতা সৈয়দ আনসার আলী, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আব্দুল হান্নান, তোবারক হোসেন, স্বপন আহমদ প্রমূখ।  বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: