সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

”ভোটারদের নির্বিঘ্নে ভোট দেয়ার ব্যবস্থা গ্রহণের দাবী”

সিলেট বিভাগ গণদাবী ফোরাম আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রচলিত আইন ও রীতি অনুযায়ী সকল নাগরিক যাতে সুষ্ঠু, সুন্দর ও নিরাপদে ভোট দিতে পারে সে জন্য নির্বাচন কমিশনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছে।
বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে নগরীর সুরমা ম্যানশনস্থ সিলেট বিভাগ গণদাবী ফোরামের কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় বক্তাগণ এ দাবী জানান।
সিলেট বিভাগ গণদাবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেটের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট বিভাগ গণদাবী ফোরামের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, সিলেট মহানগর শাখার সভাপতি শামীম হাসান চৌধুরী এডভোকেট, দেওয়ান মসুদ রাজা চৌধুরী, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান চৌধুরী (মসুদ মিয়া), রিয়াজ উদ্দিন আহমদ, আবেদ আক্তার চৌধুরী, কয়েছ আহমদ সাগর, শরীফুল হুদা চৌধুরী এডভোকেট, ওয়াহিদুর রহমান এডভোকেট, মলয় চক্রবর্তী এডভোকেট, যুব সংগঠক আমীন তাহমিদ, এম এ জলিল, তামীম চৌধুরী আপন প্রমুখ।

সভায় নির্বাচন ও শীত মৌসুমকে কেন্দ্র করে সিলেট বিভাগে প্রবাসী ও পর্যটকদের আনাগোনা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে চুরি-ডাকাতি, ছিনতাই, রাহাজানি ইত্যাদি পাল্লা দিয়ে বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে এ অবস্থা নিরসনকল্পে সিলেট বিভাগের সর্বত্র আইন শৃঙ্খলা পরিস্থিতি কঠোরভাবে নিয়ন্ত্রণে রাখার দাবী জানানো হয়। সভায় সিলেট বিভাগ গণদাবী ফোরামের সাবেক উপদেষ্টা, সাবেক স্পীকার ও সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম হুমায়ুন রশীদ চৌধুরীর স্ত্রী মেহজাবিন রশীদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ, তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। নির্বাচন কেন্দ্রীক আইন শৃঙ্খলা বাহিনীর চলমান অভিযানে কোন নিরপরাধ নাগরিক বা প্রবাসী নাগরিক যাতে হয়রানীর শিকার না হয় সে ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীকে সজাগ থাকার আহবান জানানো হয়। সিলেট বিভাগের সর্বত্র সড়ক দুর্ঘটনা আশংকাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে দুর্ঘটনার স্থান চিহ্নিত করে জরুরী ভিত্তিতে জরাজীর্ণ রাস্তা সংস্কার, স্পীডবেকার স্থাপন, জেব্রা ক্রসিং নির্মাণ এবং ট্রাফিকের সংখ্যা বৃদ্ধির দাবী জানানো হয়। এছাড়া মহানগরীর সর্বত্র যত্রতত্র সিএনজি অটোরিক্সা, টেম্পু লেগুনা, ট্রাক ইত্যাদির স্টেশন গড়ে উঠায় সড়ক-মহাসড়কে অহেতুক যানজট সৃষ্টি ও দুর্ঘটনার কারণ হওয়ায় তা নিরসনে যথাযথ পদক্ষেপ গ্রহণের দাবী জানানো হয়। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: