সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেগম খালেদা জিয়াকে মুক্তির স্বার্থে ঐক্যবদ্ধ হ‌য়ে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে – মিজান চৌধুরী

ছাতক প্রতিনিধি:: সংসদ নির্বাচনে বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, ভোটারবিহীন নির্বাচনে আওয়ামী লীগ সরকারের বর্তমান এমপি, এলাকার উন্নয়ন বন্ধ রেখে নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিলেন। ছাতক দোয়ারার যা উন্নয়ন হয়েছে তার বেশির ভাগ বিএনপি সরকারের আমলে করা হয়েছে। ধানের শীষ বিজয়ী হলে উন্নয়নের রুল মডেল হিসেবে গড়ে তোলা হবে ছাতক-দোয়ারার জনপদকে। দলের স্বার্থে, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। ভোট চুরির দিন শেষ ধানের শীষের বাংলাদেশ। নির্বাচনী গণসংযোগ ও পথসভায় বক্তব্যে মিজানুর রহমান চৌধুরী এ কথা বলেন।

মঙ্গলবার বৈরী আবহাওয়া উপেক্ষা করে সারা দিন নির্বাচনী এলাকার ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের রাজাপুর, হাসনাবাদ, কালারুকা বাজার, মাধবপুর, শিমুলতলা, মুক্তিরগাও ও ছাতক সদর ইউনিয়নের রাতগাঁও, ব্রাম্মনগাও, বাউসাবাজারে পথসভা অনুষ্ঠিত হয়। এতে দলীয় নেতাকর্মী, ধানের শীষের কর্মীরা ছাড়াও বিপুল সংখ্যক এলাকাবাসী একাত্ম হন। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে সাধারণ মানুষ বিএনপি প্রার্থীর কথা শুনে তার পক্ষে সমর্থন দেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী বলেন, ক্ষমতা হারানোর ভয়ে পাগল হয়ে গেছে সরকার, নেতাকর্মীদের হুমকি দিচ্ছে, বিভিন্ন নেতাকর্মীদের গ্রেফতার করছে। তাদেরকে হুশিয়ার করে বলতে চাই এসব হামলা-মামলা, নির্যাতন বন্ধ করুন না হলে আগামী ৩০ তারিখের পরে এসবের ফল ভোগ করতে আপনাদেরই। ছাতক দোয়ারার উন্নয়ন কাজ ত্বরান্নিত করা লক্ষে ধানের শীষকে নির্বাচিত করুন।

মিজানুর রহমান চৌধুরী আরও বলেন, আমার বিশ্বাস আগামী ৩০ তারিখ ধানের শীষের বিজয়ের মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এবং ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে দেশে জনগণ। আওয়ামী সরকায় চায় না দেশে কোন সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হোক, যাতে তারা আবারও বিনা ভোটে ক্ষমতা দখল করে রাখতে পারে। এবার দেশের মানুষ তাদের সেই সুযোগ আর দেবে না।

কালারুকা ইউপির রাজাপুর বাজারে পথসভার সভাপতিত্ব করেন বিএনপি নেতা শাহাব উদ্দিন। হাসনাবাদ পথসভার সভাপতিত্ব করেন হাজী বদরুল ইসলাম ও পরিচালনা ছাতক উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খসরু, কালারুকা বাজারের পথসভায় সভাপতিত্ব প্রফেসর সামছুল ইসলাম পরিচালনা করেন রইসস উদ্দিন কামরান, ছাতক সদর ইউনিয়নের পথসভার সভাপতিত্ব করেন বিএনপি নেতা সানুর আলী ও পরিচালনা করেন যুবদল নেতা দেলোয়ার হোসেন, ব্রাম্মনগাঁও পথসভার সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান শাহাজুল ইসলা, মল্লিকপুর গ্রামের উঠান বৈঠকে সভাপতিত্ব করেন শরিফ আহমদ, পরিচালনায় জাবেদ আহমদ, বাউসাবাজার পথসভায় সভাপতি আব্দুর রহিম, পরিচালনায় বিএনপি নেতা মাস্টার ইয়াকুব আলী

পথসভায় সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরী ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা খেলাফত মজলিস সভাপতি মাও. আখতার হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হুরায়রা সুরত, যুগ্ম আহবায়ক ফরিদ উদ্দিন, ছাতক পৌর খেলাফত মজলিসের সভাপতি মাও. ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক মাও. লুৎফুর রহমান, ছাতক ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান কুতুব উদ্দিন, ছাতক ইউপি বিএনপি সভাপতি জাহেদুল ইসলাম আহবাব প্রমূখসহ নেতৃবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: