সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে ফয়সল চৌধুরীর গণসংযোগ

সিলেট-৬ আসনের বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, বিয়ানীবাজার ও গোলাপগঞ্জকে উন্নত ও আলোকিত এলাকা হিসেবে গড়ে তুলতে ধাণের শীষকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, গত ১০ বছরে সমৃদ্ধ এই অঞ্চলের কাক্সিক্ষত উন্নয়ন হয়নি। একইভাবে শিক্ষাক্ষেত্রে এই দুই উপজেলা পিছিয়ে পড়েছে।

মঙ্গলবার সকালে বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।
গতকাল সকালে উপজেলার ৯নং মোল্লপুর ইউনিয়ন বাজার থেকে গণসংযোগ শুরু করেন। পরে পাতন গোডাউন বাজারে ধানের শীষের নির্বাচনী কার্যালয়ে এলাকার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন তিনি। আঞ্চলিক নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জাবেদুল হক দুদুর সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল করিমের সঞ্চালনায় সভায় ফয়সল আহমদ চৌধুরী বলেন, বিয়ানীবাজার-গোলাপগঞ্জ গ্যাস সম্পদে সমৃদ্ধ একটি অঞ্চল। অথচ এই অঞ্চলের অধিকাংশ মানুষ গ্যাসের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। নির্বাচিত জনপ্রতিনিধির ব্যর্থতার কারণেই এই দুই উপজেলা সবক্ষেত্রে উন্নয়নে পিছিয়ে পড়েছে। বিয়ানীবাজারকে উন্নত ও আলোকিত এলাকা হিসেবে গড়ে তুলতে ধানের শীষকে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

তিনি আরো বলেন, সকল ষড়যন্ত্রের মোকাবেলায় দৃঢ়তা ও সাহসিকতার সাথে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। বিয়ানীবাজারবাসীর গ্যাসের সমস্যা লাঘবে সর্বাত্মক কাজ করার প্রতিশ্রুতিও ব্যক্ত করেন তিনি।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক, জেলা বিএনপির সহ স্বেচ্ছাসেবক বিষয় সম্পাদক সরোয়ার আহমদ, উপস্থিত ছিলেন বিএনপি নেতা মাহতাবুর রহমান, আলতাফ হোসেন, সেলিম আহমদ, যুবদল নেতা এম এ হাসনাত জামিল, জাকারিয়া আহমদ, সুহেল আহমদ, আব্দুল গফুর, রাজু আহমদ, হাসান আহমদ প্রমুখ।

দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বিকাল সাড়ে চারটায় লাওতা ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে গাংকার বাজারে একটি পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভায় সভাপতিত্বন করেন সার্জেন্ট তাজ উদ্দিন আহমদ, বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক সিদ্দিক, লাওতা ইউনিয়ন ছাত্রদল সভাপতি শাহিন আহমদ, লাওতা ছাত্র জমিয়ত সভাপতি আব্দুল্লহ আল মামুন।

পথসভায় সমবেত জনতার উদ্দেশ্যে বক্তব্যকালে সামনের নির্বাচনকে একটি আন্দোলন আখ্যায়িত করে ফয়সল আহমদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার থাকলে দেশের মানুষ অধিকার বঞ্চিত হবে। মানুষ হত্যা করে সরকার যে পৈশাচিক আনন্দ পায়, তা জনগণের অজানা নয়। তাই মানবাধিকার প্রতিষ্ঠা, শান্তি ও সমৃদ্ধির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এর আগে দুপুরে ফয়সল আহমদ চৌধুরী কালিবাড়ি বাজার, জলঢুপ বাজার, নাগেশ্বর বাজারে গণসংযোগ করেন। বিকাল দুইটায় আষ্টসাঙ্গন বাজার, ৩ টায় কালাইউরা বাজার, ৪ টায় থানা বাজার, ৫টায় সাম্পায় বাজার এবং সন্ধ্যা ৬টায় বারইগ্রাম বাজারে আয়োজিত কয়েকটি পথসভা ও গণসংযোগে বক্তব্য রাখেন। এসব পথসভায় বিএনপি, ঐক্যফ্রন্টের সর্বস্তরের নেতাকর্মী ছাড়া বিপুল পরিমাণ সাধারণ জনগণ প্রবল উপেক্ষা করে অংশগ্রহণ করেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: