সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রত্যেকে ১০টি করে ভোট সংগ্রহ করে দেবেন : মতিয়া চৌধুরী

নিউজ ডেস্ক:: বৃষ্টির মধ্যেও থেমে নেই নির্বাচনী প্রচার-প্রচারণা। বৃষ্টি উপেক্ষা করে মঙ্গলবার শেরপুর-২ আসনের নকলা উপজেলার পৌরসভা ও আশপাশের এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

দুপুরে নকলার গড়েরগাঁও, লাভা, বড়ইতার এলাকায় বৃষ্টিতে ভিজে জনতার কাছে নৌকা মার্কায় ভোট চান তিনি। গড়েরগাঁও এলাকার পথসভায় মতিয়া চৌধুরী বলেন, আপনারা প্রত্যেকে ১০টি করে ভোট সংগ্রহ করে দেবেন। আপনাদের আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করলেই ১০টি করে ভোট সংগ্রহ করতে পারবেন। আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট ছাড়া আমার আর কিছু চাওয়ার নেই।

এ সময় নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ বলেন, নকলা-নালিতাবাড়ীর জনগণকে মায়ের মমতার আঁচল দিয়ে আগলে রেখেছেন অগ্নিকন্যা মতিয়া চৌধুরী। তিনি কোনো সন্ত্রাসী কার্যকলাপ সমর্থন করেন না। তিনি জনগণের ভাগ্যের উন্নয়নে বিশ্বাসী। নকলা-নালিতাবাড়ীর উন্নয়নের রূপকার মতিয়া চৌধুরীর দিক নির্দেশনায় সমহারে প্রতিটি উন্নয়ন কাজের সুবিধা ভোগ করছে এই এলাকার জনগণ।

এসব পথসভা ও গণসংযোগে মতিয়া চৌধুরীর সঙ্গে উপস্থিত ছিলেন- নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: