সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার-২: নৌকাকে বিজয়ী করতে প্রচারণায় সরব আ’লীগের সলমান

কুলাউড়া প্রতিনিধি:: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে মহাজোটের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক এমপি ও ঠিকানা গ্র“পের চেয়ারম্যান এম এম শাহীনের সমর্থনে নৌকাকে বিজয়ী করতে প্রচারণায় সরব হয়েছেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের (একাংশ) যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান। মহাজোটের প্রার্থী নিশ্চিত হয়ে উপজেলা আওয়ামীলীগের বশিরপ্লাজাস্থ কার্যালয়ে সফি আহমদ সলমান এর সাথে দেখা করতে আসেন এম এম শাহীন। তখন নৌকার কান্ডারি এম এম শাহীনকে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এরপর থেকে কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন জায়গায় প্রতিদিন শত শত নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত সভা-সমাবেশ ও নির্বাচনী গণসংযোগ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মরিয়া হয়ে কাজ করে যাচ্ছেন সফি আহমদ সলমান। এসময় তিনি গ্রামীণ হাট-বাজারে গিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখছেন। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করছেন। এছাড়াও উপজেলার বিভিন্ন বাজারে বাজারে পথসভা করা হচ্ছে। শত শত নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে পথসভাগুলো জনসভায় পরিনত হচ্ছে।

সফি আহমদ সলমান ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখছেন। গণসংযোগ ও পথসভায় স্ব স্ব ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক, সেন্টার কমিটির দায়িত্বশীলসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ অংশ নিচ্ছেন। সফি আহমদ সলমান বলেন, আমাদের একটাই লক্ষ্য নৌকাকে বিজয়ী করা। আমিও মনোনয়ন প্রত্যাশী ছিলাম। জননেত্রী শেখ হাসিনা ও দলের সিদ্ধান্তের প্রতি আমি গভীর শ্রদ্ধাশীল। দলের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এবার বঙ্গবন্ধুর প্রতীক, বিজয়ের প্রতীক, স্বাধীনতার প্রতীক, শেখ হাসিনার প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে আমি ভোটের মাঠে সর্বদা সচেষ্ট রয়েছি। আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে মাঠে সক্রিয়ভাবে কাজ করার জন্য নির্দেশনা দিয়েছি। ইনশাআল্লাহ দলমত নির্বিশেষে আগামী ৩০ ডিসেম্বর কুলাউড়ার শান্তিপ্রিয় মানুষ নৌকা প্রতীকে ভোট দিবেন। এটা আমি দৃঢ় প্রত্যয়ে বিশ্বাস করি। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে নৌকাকে বিজয়ী করে এই আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: