সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাজে আচরণের জন্য নিজ দেশেই সমালোচিত বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক:: বর্তমান ক্রিকেটে সেরা ব্যাটসম্যানদের মধ্যে বিরাট কোহলি অন্যতম। তবে মাঠে পারফরম্যান্সে যতোটা আলোচনায় থাকেন,আচরণে ততটাই সমালোচনায় থাকেন।আর এবার নিজ দেশেরই কিংবদন্তি অভিনেতা নাসিরউদ্দিন শাহর কাছে সমালোচিত হলেন কোহলি।

নাসিরউদ্দিন শাহ সাফ জানিয়ে দিয়েছেন,কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যান হতে পারেন তবে একই সঙ্গে সব থেকে বাজে ক্রিকেটারও। সোমবার সামাজিক যোগাযোগের মাধ্যম নিজের ফেসবুক ওয়ালে নাসিরুদ্দিন শাহ একটি পোস্টে লেখেন, ‘বিরাট কোহলি কেবল বিশ্বের সেরা ব্যাটসম্যানই নন, আচরণে সবচেয়ে বাজে খেলোয়াড়ও বটে। ক্রিকেটে তার উজ্জ্বল উপস্থিতির পিছনেই রয়েছে উদ্ধত ও অহংকারী রূপ এবং এটা বলার জন্য আমি কখনই দেশ ছাড়ব না।’

পোস্টে শেষ লাইনে খোঁচাটাও সরাসরি কোহলিকেই দেন নাসিরউদ্দিন শাহ। কিছুদিন আগে, এক ফেসবুক লাইভ ভিডিওতে কোহলি এক সমর্থককে বলেছিলেন, দেশের ক্রিকেট নিয়ে সমস্যা হলে দেশ ছেড়ে চলে যান এবং অন্য দেশের সমর্থন করুন। এ কথাতে তখন বেশ সমালোচনায় পড়তে হয় কোহলিকে।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শুরুর আগে কোহলি সংবাদ মাধ্যমের সামনেই বলেন, সফরে তারা কোনো প্রকার সীমালঙ্ঘন করবেন না। কিন্তু প্রথম টেস্টে ভারত চালকের আসনে আসতেই একাধিকবার প্রতিপক্ষকে কটু কথা শুনিয়েছেন কোহলি। যা স্টাম্প মাইকে স্পষ্ট শোনা গেছে। এমনকী পার্থ টেস্টেও শুধরাননি কোহলি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: