সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে দুই পাচারকারীসহ আটক ১৪

নবীগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় গোপলার বাজার ফাঁড়ি পুলিশ বিদেশে নারী-পুরুষ পাচারের সময় দুই পাচারকারীসহ ১৪ জনতে আটক করেছে।

আটককৃত দুই পাচারকারীর বিরুদ্ধে নবীগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা করেছে। সুত্রে প্রকাশ, গত শনিবার বিকেলে নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার ফাঁড়ি পুলিশ গোপন সংবাদে জানতে পারে, সিলেট বাস কাউন্টারে কদমতলী রুমা পরিবহন বাসে সুনামগঞ্জ, সিলেট ভোলা জেলার ১০ জন পুরুষ ২ জন মহিলা ও ২ জন মানব পাচারকারী সিলেট থেকে দিনাজপুরের উদ্দ্যেশে বাইপাস সড়ক রুস্তপুর টোলপ্লাজার দিকে যাচ্ছে। বিকেল ৫ টা থেকে একদল পুলিশ নিয়ে রুস্তমপুর টোলপ্লাজায় অবস্থান নেয় গোপলার বাজার ফাঁড়ির এসআই কাওছার মাহহুদ তোরন । তিনি ওই স্থানে ওৎ পেতে থাকেন এবং বিভিন্ন গাড়ী তল্লাসী করেন। রাত প্রায় ৮ টায় পুর্বের তথ্য অনুযায়ী রুমার পরিবহন গাড়ী ওই স্থানে আসলে তাল্লাসী করে ১২ জন বিদেশযাত্রী ২ দুই মানব পাচারকারীকে আটক করেন।

পরে তাদের তথ্য অনুযায়ী জানতে পারেন দুই পাচারকারীর মধ্যে একজন সুনামগঞ্জ সদর উপজেলার বনগাঁও গ্রামের মৃত শুক্কুর আলীর পুত্র কাশেম (৩৫) এবং অপরজন হবিগঞ্জ জেলার বানিয়াচুং উপজেলার কানাইনজুরা গ্রামের সাদত মিয়ার পুত্র শাহীন মিয়া (৩২)। পরে তাদেরকে আটক করে নবীগঞ্জ থানায় সোপর্দ করেন। আটককৃতদের গত রবিবার হবিগঞ্জ বিজ্ঞ আদালতে সোপর্দ করলে বিচারক বিদেশ যাত্রীদের স্বীকারোক্তি নিয়ে ছেড়ে দিয়েছেন এবং মানব পাচারকারী ২ জনকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন। গত রবিবার নবীগঞ্জ থানায় প্রেস বিফ্রিং করে সাংবাদিক এসব তথ্য জানান সহকারী পুলিশ সুপার (নবীগঞ্জ-বাহুবল) সার্কেল পারভেজ আলম চৌধুরী।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: