সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে অগ্নিকান্ড, ৫ লাখ টাকার তুলা পুড়ে ছাই

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারের চৌমুহনী এলাকায় মাত্র ৫০ মিনিটের অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে ছাই হয়ে গেছে একটি তুলা, ফোম এর গোডাউন। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন এর স্বত্বাধিকারী। অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে, সোমবার বেলা আড়াইটার দিকে কমলগঞ্জ ভানুগাছ বাজার চৌমুহনী সংলগ্ন মাধবপুর বীর শ্রেষ্ট হামিদুর রহমান সড়কের পাশে শাহাজালাল আমব্রেলা কটন শপের গোডাউনে।

ফায়ার সার্ভিস, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শাহাজানের সঙ্গে কথা বলে জানা গেছে, কমলগঞ্জ পৌরসভাসর রামপাশা এলাকার ইব্রাহিম মিয়ার কাছ থেকে প্রায় ৭/৮ বছর আগে তুলা ও ফোমের জন্য ঘরটি ভাড়া নিয়ে গোডাউন করা হয়েছিলো। ভানুগাছ বাজারে শাহাজান মিয়ার শাহাজালাল আমব্রেলা কটন শপ নামের একটি দোকানসহ কারখানা রয়েছে। সোমবার বেলা আড়াইটার দিকে গোডাউনে আগুন লাগার কথা শুনলেও তখন আর কিছু করার ছিলোনা। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেলো প্রায় ৫ লক্ষাধিক টাকার তুলা ও ফোম।

শাহাজালাল আমব্রেলা কটন শপের মালিক শাহাজাল জানান, আমি কিছুদিন পূর্বে প্রায় ৩ লাখ টাকার তুলা আর ফোম গোডাউনে ঢুকিয়েছি। আগে থেকেই গোডাউনে আরো প্রায় ২ লাখ টাকার মালামাল ছিলো। আমার গোডাউনে কোন বিদ্যুৎ নেই, রান্না-বান্নার কাজও কেউ করেনা, তাহলে আগুনটা লাগলো কিভাবে আমি বলতে পারছিনা। এই অগ্নিকান্ডে আমার প্রায় ৫ লক্ষাধিক টাকার তুলা আর ফোম পুঁড়ে ছাই হয়ে গেল, আমি পথে বসে গেছি।

কমলগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রাধকান্ত সিংহ বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। অনেক তুলা পানিতে ভিজে গেছে। প্রায় ১ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে আমাদের ধারণা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: