সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকার ব্যাচ পরে ধানের শীষ যেন ঢুকতে না পারে

নিউজ ডেস্ক:: নির্বাচনের দিন নৌকার ব্যাচ পড়ে ধানের শীষের লোকজন যেন কেন্দ্রে ঢুকতে না পারে এজন্য নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ঢাকা-৯ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাবের হোসেন চৌধুরী। সোমবার মানিকনগর এলাকায় দলীয় নেতা- কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

সিলেট সিটি নির্বাচনের অভিজ্ঞতা তুলে ধরে আওয়ামী লীগ প্রার্থী বলেন, সিলেটে আমরা দেখেছি নৌকার ব্যাচ পরে ধানের শীষের লোকজন কেন্দ্রে ঢুকে দখল করে নেয়। এটি যেন এবার না হয়। এজন্য আওয়ামী লীগের কর্মী চিহ্নিত করতে হবে। প্রকৃত কর্মীকে কেন্দ্রের দায়িত্ব দিতে হবে।

সাবের হোসেন বলেন, ৩০ ডিসেম্বর ভোট, আর বেশি সময় নেই। প্রতিটি ভোটারের কাছে যেতে হবে। কমপক্ষে পাঁচবার ভোট চাইতে হবে। বাড়ি বাড়ি গিয়ে ভোটারের কাছে স্লিপ দিতে হবে। যেন প্রতিটি ভোটারের মুখ চিনতে পারেন। কারণ ভোটারের মুখ চিনতে পাারলে কেউ জালভোট দিতে পারবে না।

সভায় আওয়ামী লীগের নেতা-কর্মী আধুনিক, উন্নত ও সমৃদ্ধশীল ঢাকা-৯ আসন গড়ার লক্ষে সাবের হোসেনের পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

মতবিনিময় সভায় মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার, ৭ নম্বর ওয়ার্ড কমিশনার বাচ্চু, মান্ডা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুল আলম শামীম, সাধারণ সম্পাদক খাইরুজ্জামান খাইরুলসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা-৯ আসনটি রাজধানীর খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানাধীন নাসিরাবাদ ইউনিয়ন, দক্ষিণগাঁও ইউনিয়ন ও মাণ্ডা ইউনিয়ন এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১, ২, ৩, ৪, ৫, ৬ ও ৭ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত। যেখানে নারী-পুরুষ মিলিয়ে মোট ভোটর রয়েছেন চার লাখ ২৫ হাজার।

এই আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন বর্তমান এমপি সাবের হোসেন চৌধুরী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সহধর্মিনী।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: