সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাল থেকে শাবিতে শীতকালীন ছুটি শুরু

শাবি প্রতিনিধি:: শীতকালীন ও বড়দিন উপলক্ষে আগামীকাল মঙ্গলবার (১৮ ডিসেম্বর) থেকে ১৪ দিনের ছুটিতে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি)। ছুটি চলবে আগামী ৩১শে ডিসেম্বর সোমবার পর্যন্ত। এদিকে, শীতকালীন ও বড়দিনের ছুটিতে শাবি শিক্ষার্থীদের সকল আবাসিক হল বন্ধ থাকবে। বিষয় দুটি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার ইউনুস আলী স্বাক্ষরিত দুইটি পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘শীতকালীন ছুটি ও বড়দিনের ছুটি উপলক্ষে আগামীকাল মঙ্গলবার (১৮ ডিসেম্বর) থেকে আগামী ২৫শে ডিসেম্বর মঙ্গলবার পর্যন্ত প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে এবং আগামী ৩১শে ডিসেম্বর সোমবার পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।’ আগামী ১লা জানুয়ারি মঙ্গলবার থেকে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম যথারীতি শুরু হবে।

এদিকে পৃথক বিজ্ঞপ্তিতে শিক্ষার্থীদের আবাসিক হল গুলোতে জানানো হয়, শীতকালীন ছুটি ও বড়দিনের ছুটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল গুলো বন্ধ থাকবে। আগামী ২০শে ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে সকল শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে এবং হল গুলো খুলে দেওয়া হবে আগামী ১লা জানুয়ারি।

জাতীয় নির্বাচন পূর্ববর্তী শীতকালীন ছুটি ও বড়দিনের ছুটি একসাথে পেয়ে অনেক শিক্ষার্থীরা তাদের পরিক্ষা শেষ করে বাসায় ফিরতে শুরু করেছে অনেক আগে থেকেই। শিক্ষার্থীদের কোলাহলমুখর পরিবেশের শাবি এখন অনেকটা জনমানবশূন্য।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: