সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধানের শীষের প্রার্থীর উপড় হামলার প্রতিবাদে জৈন্তাপুরে প্রতিবাদ সভা

মোঃ শোয়েব আহমদ, জৈন্তাপুর:: সিলেট ৪ আসনে ধানের শীষের প্রার্থী, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিমের গাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রার্থী সেলিম হামলার কথা নিশ্চিত করেছেন।

রোববার সন্ধ্যা ৬টার দিকে কোম্পানিগঞ্জ উপজেলার শারপিন টিলার নওয়াগাও এলাকায় এ ঘটনা ঘটে। সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফুল হক খোকন জানান, আমরা ধানের শীষের সমর্থনে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পথসভা করে ফেরার পথে এ ঘটনা ঘটে।
তিনি জানান, নোয়াগাঁও এলাকায় আসামাত্র সরকারদলীয় ৮/১০জন সন্ত্রাসী অর্তকিত হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে। এ সময় তাৎক্ষণিক প্রতিবাদ সভা করে জৈন্তাপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন। জৈন্তাপুরের হরিপুরে প্রতিবাদ সভায় হামলা চালালে মনির নামের একজন ছাত্রদল কর্মি আহত হন।

ধানের শীষের প্রার্থী দিলদার হোসেন সেলিম জানান, হামলাকারীরা গাড়িবহর লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে ব্যবহৃত গাড়ি এবং পেছনের একটি মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে যায়। তবে তিনি অক্ষত আছেন বলে জনিয়েছেন।

হামলার পর দিলদার হোসেন সেলিম নেতাকর্মীদের নিয়ে উপজেলা বিএনপির সভাপতি শাহাবুদ্দিনের বাড়িতে আশ্রয় নেন এবং তাৎক্ষণিক প্রতিবাদ সভা করেন বলে জানান উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আকবর।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: