সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাণিজ্যমেলায় ২১জন বীর মুক্তিযোদ্ধাকে সংর্বধনা

ডেইলি সিলেট ডেস্ক:: আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ও মহানগর সভাপতি, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন কামরান বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা এ দেশের সূর্য সৈনিক। মুক্তিযোদ্ধাদের অবদানের ফলেই আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। ত্রিশ লক্ষ শহীদ এবং দু’লক্ষ মা-বোনের ত্যাগের বিনিময়ে আমরা এই স্বাধীনতার পেয়েছি। বিজয়ের এই দিনে তাদেরকে সম্মান জানাতে মণিপুরি তাঁতি শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশন যে আয়োজন করেছে তা অবশ্যই প্রশংসার দাবীদার।

মহান বিজয় দিবস উপলক্ষে মণিপুরি তাঁতি শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে সিলেট ১৪তম আর্ন্তজাতিক বাণিজ্য মেলায় বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা কথা বলেন।

১৬ ডিসেম্বর রাত ৯টায় নগরীর শাহী ঈদগাহ সদর উপজেলার খেলার মাঠে মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিট কমান্ডারদের ২১ জন বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা ও আর্থিক অনুদানসহ ২১টি শাল প্রদান করা হয়।

মণিপুরি তাঁতি শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল গফ্ফারের সভাপতিত্বে ও রজত কান্তি গুপ্ত -এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, মণিপুরি তাঁতি শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমীর হোসেন, দি সিলেট চেম্বার অব কর্মাসের পরিচালনা কমিটির আহব্বায়ক মুশফিক জায়গীদার।
আয়োজিত সংর্বধানা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ভাবতোষ রায় বর্মন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুল খালিক, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনাফ খান, সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা আব্দুস শহিদ খান, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দীপংকর চত্রুবর্তী, বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল দাস, বীর মুক্তিযোদ্ধা রজনী কান্ত দাস, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা জমির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জালাল, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মোছারগাও, বীর মুক্তিযোদ্ধা সিরাজ কালিঘাট, বীর মুক্তিযোদ্ধা অহীন্দ্র কুমার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা শ্রীকান্ত , বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন, বীর মুক্তিযোদ্ধা কার্র্তিক রায়, বীর মুক্তিযোদ্ধা পরিতোষ রায়, বীর মুক্তিযোদ্ধা জানু মিয়া, বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: