সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শমসের মবিন চৌধুরীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট:: সিলেট-৬ আসনে বিকল্পধারা মনোনীত প্রার্থী সাবেক পররাষ্ট্র সচিব শমসের মবিন চৌধুরী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তিনি মহাজোট থেকে মনোনয়ন না পেয়ে বিকল্পধারার প্রার্থী হয়েছিলেন। দলের প্রতীক কুলা নিয়ে নির্বাচনী মাঠে ছিলেন তিনি।

এ আসনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পাশাপাশি মহাজোটের মনোনয়ন প্রত্যাশী ছিলেন জোটের শরিক বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী। এ নিয়ে নির্বাচন কমিশনে মনোনয়নপত্র দাখিল করেছিলেন তিনি।

জোটের মনোনয়ন না পেয়ে তিনি বিকল্পধারার প্রার্থী হন। এরপর দলীয় প্রতীক কুলা নিয়ে তিনি নেমে পড়েন গণসংযোগে। গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের অলি-গলি চষে বেড়ান কর্মী-সমর্থকদের নিয়ে। দুই উপজেলায় করানো হয় মাইকিং।

তিনি নির্বাচনী মাঠে থাকার ফলে মহাজোট প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ অনেকটা পড়েন বেকায়দায়। অবশেষে নৌকা প্রার্থী নুরুল ইসলাম নাহিদকে সমর্থন দিয়ে রোববার তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

শমসের মবিন চৌধুরী বলেন, আমি মনোনয়ন প্রত্যাহারপত্র সোমবার নির্বাচন কমিশনে জমা দেব। দলের সিদ্ধান্ত অনুযায়ী আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। তবে কী কারণে মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত নিলেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা দলের সিদ্ধান্ত। তাই মনোনয়নপত্র প্রত্যাহারের নিদ্ধান্ত নিয়েছি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: