সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথের অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩

বিশ্বনাথ সংবাদদাতা:: সিলেটের দক্ষিণ সুরমা থেকে কামরুল ইসলাম (১৮) নামের এক সিএনজি চালিত অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার মধ্যরাতে উপজেলার বিবিদইল গ্রামের সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। সে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের নুর উদ্দিনের ছেলে।

সূত্র জানায়, শনিবার রাতে কামরুল বাড়ীতে না ফেরায় এবং তার মুঠোফোন বন্ধ পাওয়ায় তাকে খোঁজাখুঁজি করে পরিবার। পরদিন রবিবার কামরুলকে ভাড়ায় নিয়ে যাওয়া পাশ্ববর্তী গ্রাম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আটঘর গ্রামের আবদুর রুপের ছেলে সালাম (৩৫) ও একই গ্রামের আমজদ আলীর ছেলে নিজামকে (২৫) ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন তার পরিবারের লোকজন। কথাবার্তা সন্দেহজনক হওয়ায় এই দুজনকে পুলিশে সোপর্দ করেন তারা। পুলিশের কাছে তারা হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বিবিদইল এলাকার একটি ফসলি জমি থেকে হত্যায় ব্যবহৃত ছোরা ও সিলেট শহরের মদিনা মার্কেট থেকে সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ। এসময় হাফিজুর রহমান (২৫) নামের আরেকজনকে আটক করা হয়। সে মদিনা মার্কেট এলাকার আলফু মিয়ার ছেলে।

দক্ষিণ সুরমা থানার এসআই রিপন দাশ বলেন, খবর পেয়ে আমরা রাতে অজ্ঞাতনামা হিসেবে তার গলাকাটা লাশ উদ্ধার করি। রবিবার সকালে এটি ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, কামরুল আমাদের থানা এলাকার। হত্যার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: