সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নষ্ট রাজনীতির প্রবর্তক ড. কামাল হোসেন: কাদের

নিউজ ডেস্ক:: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বাংলাদেশের নষ্ট রাজনীতির প্রবক্তা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।নিজের নির্বাচনী এলাকা নেয়াখালীর কোম্পানীগঞ্জ যাওয়ার পথে শনিববার দুপুরে ফেনীর দাগনভূইয়ায় যাত্রাবিরতির সময় সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ড. কামাল তার স্বরূপ ঢাকতে পারেননি। তিনি প্রমাণ করলেন যে তিনি বাংলাদেশের নষ্ট রাজনীতির প্রবক্তা। ড. কামাল প্রমাণ করলেন মানুষের শক্তি যত কমে আসে, তার মুখের বিষ তত উগ্র হয়ে যায়।সাংবাদিকদের ‘খামোশ’ বলে ড. কামাল পুরনো পাকিস্তানি ভাষার ব্যবহার করেছেন বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।‘তিনি (কামাল) এত নিচে নেমে গেছেন, ভাবতেও অবাক লাগে।’

কাদের বলেন, সারা দেশে নৌকার জোয়ার দেখে ঐক্যফ্রন্টের নেতারা বেপরোয়া বাসচালকের মতো হয়ে পড়েছেন।তিনি আরও বলেন, মির্জা ফখরুল বা বিএনপির সঙ্গে শতকরা ১০ জন লোকও নেই। আর আওয়ামী লীগের সঙ্গে ৯০ শতাংশ লোক রয়েছে।

নির্বাচনী সহিংসতার জন্য বিএনপিকে দায়ী করে ওবায়দুল কাদের বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির জন্য বিএনপিই দায়ী। ‘তারা পল্টনে পুলিশের উপর হামলা করে এ সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্বোধন করেছেন। তারা নিজেরা নিজেদের সঙ্গে গণ্ডগোল করে নিউজ তৈরি করতে চাইছে।’‘তবে আমি চাই না, তারা (বিএনপি) নির্বাচন থেকে সড়ে দাঁড়াক,’ বলেন তিনি।

নির্বাচনের পরিবেশ নিয়ে বিএনপির অভিযোগের ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এসব অভিযোগ অসহায়ের সংলাপ।এ সসয় মন্ত্রী আরও বলেন, দাগনভুঞাঁ থেকে চৌধুরী হাট পর্যন্ত রাস্তা প্রশসস্তকরণের কাজটি দীর্ঘদিন পরে হলেও সুগম হয়েছে।

ইতিমধ্যে রাস্তা প্রশস্তকরণে জায়াগার মালিকদের ক্ষতিপূরণ বাবদ সড়ক ও জনপদ বিভাগ ১০ কোটি টাকা দিয়েছে বলে জানান তিনি।এ সময় উপস্থিত ছিলেন, দাগনভুঞাঁ উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: