সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২০ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর সফর ঘিরে উজ্জীবিত সিলেটের আ. লীগ নেতাকর্মীরা

নিউজ ডেস্ক:: আগামী ১৯ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর নিয়ে স্থানীয় আওয়ামী লীগ বেশ উজ্জীবিত। সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন জানান, হযরত শাজালাল (র.) ও শাহপরানের (র.) মাজার জিয়ারত শেষে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

সেখানে তিনি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সিলেটের ১৯টি আসনে নৌকার প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানাবেন শেখ হাসিনা। স্থানীয় আওয়ামী লীগ নৌকার প্রার্থীদের বিজয়ী করতে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। সিলেট-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাবেক রাষ্ট্রদূত ড. একে আবদুল মোমেন শুক্রবার সকাল ১০টায় নগরীর কাজিটুলাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

বিকালে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনায় অংশ নেন। এদিকে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের সিলেট সফরের পর আত্মবিশ্বাসী হয়ে উঠেছে বিএনপি। নেতাকর্মীরা নির্বাচনী ফসল ঘরে তুলতে এখন মরিয়া। বিএনপির তৃণমূল নেতাকর্মীরা হাতছাড়া হওয়া আসনগুলো পুনরুদ্ধার করতে চান। এ লক্ষ্যে সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী আবদুল মুক্তাদির সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে সঙ্গে নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। শুক্রবার সকালে আরিফুলকে নিয়ে মুক্তাদির মৌলভীবাজারে সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের কবর জিয়ারত করেন।

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের সিলেট সফরের পর বৃহস্পতিবার অনুসারী নেতাকর্মীদের নিয়ে প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন অভিমানী আরিফ। মান-অভিমান থাকলেও তিনি এখন মুক্তাদিরের পক্ষে বিরামহীন প্রচার চালাচ্ছেন।এর আগে সদর উপজেলার ৩ নম্বর খাদিমনগর ইউনিয়নের সাহেববাজার এলাকায় কান্দিগাঁও জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসল্লিদের কাছে ভোট চান। সিলেট-১ আসনের বিএনপির প্রার্থী মুক্তাদির সকালে ফজরের নামাজ আদায় করেই বেরিয়ে পড়েন গণসংযোগে। সকাল ১০টায় তিনি সদর উপজেলার কান্দিগাঁও, ইনাতাবাদ ও উজান মীরগঞ্জ এলাকায় গণসংযোগ করেন।

পরে বাদাঘাট, ছায়াউড়া ও মইয়ারচর এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন- সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সহ-সভাপতি ফারুক আহমদ, শাহ জামাল নুরুল হুদা ও বিএনপি নেতা ওয়ারিছ আলী। সিলেট-৩ আসনের মোগলাবাজারে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা সভা করার পর বিএনপির প্রার্থী কেন্দ্রীয় সদস্য শফি আহমদ চৌধুরীর কর্মী-সমর্থকরা প্রাণ ফিরে পেয়েছেন। তারা এখন হারানো আসনটি উদ্ধার করতে দিনরাত কাজ করে যাচ্ছেন।

অপরদিকে এ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরীকে নিয়ে আওয়ামী লীগ একাট্টা। তিনি শুক্রবার কামালবাজার মোল্লারগাঁও, মখন দোকান ও তেলিরাই এলাকায় গণসংযোগ করেন। তার সঙ্গে ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাইফুল আলম, রাজ্জাক হোসেন, আরমান আলী ও আবুল হোসেন।

সিলেট-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সকাল ৮টায় বাসা থেকে বের হয়েই বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের মুল্লাপুর গ্রামে প্রচার ও গণসংযোগ করেন। এ সময় আওয়ামী লীগ প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, উন্নয়ন যতটুকু হয়েছে তা সবার সামনে দৃশ্যমান।

তবে ঢাকায় নেতাদের অনেকেই বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী আসনে যা হয়েছে, বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় সমান উন্নয়ন হয়েছে। এ সময় তার সঙ্গে ছিলেন- বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, ডা. নজরুল ইসলাম, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক চেয়ারম্যান আবদুল জলিল, ফয়জুর রহমান আলিউর মিয়া। পরে তারা লাখাইতলা, নাওলা ও বারইগ্রাম এলাকায় গণসংযোগ করেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: