সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাপ্তাহিক ছুটির দিনে বাণিজ্য মেলায় মানুষের ঢল

সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার সিলেট ১৪তম আার্ন্তজাতিক বাণিজ্য মেলায় মানুষের ঢল নেমেছে। সকাল থেকেই দর্শনার্থীরা আসতে থাকেন মেলায়। তবে বিকালের পর থেকে চোখে পড়ে মানুষের উপচে পড়া ভিড়। সন্ধ্যার আগেই দর্শনার্থীদের ভিড়ে বাণিজ্য মেলার মাঠে কোনো ফাঁকা জায়গা দেখা যায়নি। সব স্টল-প্যাভিলিয়নে ক্রেতাদের বিপুল সমাগম। এ কারণে মেলার সামনের রোডে সৃষ্টি হয়েছে তীব্র যানজট। টিকেট কাউন্টার গুলোতেও দেখা যায় লম্বা লম্বা লাইন। কেউ সপরিবারে, আবার কেউ মেলায় এসেছেন বন্ধুরা মিলে। তারা স্টল থেকে স্টলে ঘুরে কিনছেন পছন্দের পণ্য। দরদামও জেনে নিচ্ছেন অনেকে। এদিকে ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে খুশি ব্যবসায়ীরা।

মেলা শেষ হচ্ছে ২০শে ডিসেম্বর আর রয়েছে ৬দিন, শেষের দিকেও ক্রেতারা পছন্দের পণ্যটি কিনতে চলে আসছেন আর্ন্তজাতিক বাণিজ্য মেলায়।
বিক্রেতারা জানালেন, বিদেশি স্টলগুলোতেও বিক্রি বেশ ভালো। ছুটির দিন হওয়ায় স্কুল, কলেজ আর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এসেছেন মেলায়।

ক্রেতা-দর্শনার্থীরা বলছেন, আজ শীত কম ও ছুটির দিন থাকায় তারা কেনাকাটা করতে এসছেন। মেলা ঘুরে দেখা গেছে, ক্রেতাদের আকর্ষণে বিভিন্ন ধরনের লোভনীয় অফার দিচ্ছেন ব্যবসায়ীরা। মূল্য ছাড়, তিনটি কিনলে একটি ফ্রি এ জাতীয় অফারে হুমড়ি খেয়ে পণ্য কিনছেন ক্রেতারাও।

ক্রেতা-দর্শনার্থীরা বলছেন, আজ শীত কম ও ছুটির দিন থাকায় তারা কেনাকাটা করতে এসছেন। মেলা ঘুরে দেখা গেছে, ক্রেতাদের আকর্ষণে বিভিন্ন ধরনের লোভনীয় অফার দিচ্ছেন ব্যবসায়ীরা। মূল্য ছাড়, একটি কিনলে দশটি ফ্রি এ জাতীয় অফারে হুমড়ি খেয়ে পণ্য কিনছেন ক্রেতারাও। ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে আলাপে জানা গেছে, মেলায় সবচেয়ে বেশি চাহিদা রয়েছে গৃহস্থালি পণ্যের। বিশেষ করে প্লাস্টিক জাতীয় পণ্যের স্টলগুলোতে ভিড় বেশি লক্ষ্য করা গেছে। আর তরুণীরা ভিড় করছেন পোশাক ও গহনার স্টলে। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: