সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে ঐক্যফ্রন্ট প্রার্থীর গণসংযোগে সিসিক মেয়র আরিফ

মৌলভীবাজার প্রতিনিধি:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি’র কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমানের পুত্র এম নাসের রহমানের পক্ষে গণসংযোগ করছেন।

মৌলভীবাজার পৌর, সদর ও রাজনগর উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে শুক্রবার সকালে থেকে বিকেল পর্যন্ত ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ শুরু করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সাইফুরপুত্র নাসের রহমান মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজার-৩ আসনে নির্বাচনে অংশ নিচ্ছেন।
মৌলভীবাজার শহরের কুসমবাগ পয়েন্ট থেকে গণসংযোগ শুরু করে আরিফ দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে পশ্চিমবাজার, বেরিরচর মাঝপাড়া, মাছবাজার, এস আর প্লাজা, মৌলভীবাজার চৌমুহনা এলাকাতে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে প্রচারণা চালান।

এসময় মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে ছিলেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক ইসতিয়াক আহমদ সিদ্দিকী, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ও বিএনপি নেতা মাহবুবুল হক চৌধুরী, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সদর উপজেলা বিএনপি’র সভাপতি আয়াস আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও কাউন্সিলর স্বাগত কিশোর দাশ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান বায়েসসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জাসাসসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: