সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লায় উপজেলা নির্বাহী কর্মকর্তার ডাকে সেচ্ছাশ্রমে রাস্তার কাজ

হাবিবুর রহমান- হাবিব, শাল্লা:: সুনামগঞ্জের শাল্লা উপজেলার যোগাযোগের একমাত্র রাস্তা দিরাই-শাল্লা সড়কে দাড়াইন নদীর উপর নির্মিত সেতুর উভয় পাশে উপজেলাবাসী সেচ্ছাশ্রমে মাটির কাজ শুরু করেছে ।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘কানেকটিং শাল্লা’র ব্যানারে ১৪,১৫ ও ১৭ ডিসেম্বর ৩ তিন ব্যাপী সেচ্ছাশ্রমের মাধ্যমে এই কাজ চলবে।  উপজেলা নিবার্হী কর্মকর্তা আল- মুক্তাদির হোসেনের নেতৃত্বে কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার । উপজেলা প্রশাসন সেচ্ছায় সেতুর দুই পাশে মাটির কাজ করার জন্য এলাকাবাসীকে অবগত করলে জন মনে উৎসাহ জাগে।  সেচ্ছায় কাজ করার সেই মনোভাব নিয়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ইউনিয়ন পরিষদ, উদীচী শিল্পী গোষ্টী ,আপন যুব সংঘ, সদর বাজার ব্যবসায়ী সমিতি, মৎস্য জীবি সমিতি, সাংবাদিকবৃন্দ , থানা পুলিশ, উপজেলা পরিষদ,রাজনৈতি ব্যক্তি বর্গ সহ এলাকার সকল শ্রেণী পেশার শত শত নারী পুরুষ উক্ত কাজে সেচ্ছায় অংশ গ্রহন করেন ।

কাজে নিয়োজিত লোকজন বলছেন, শাল্লার একমাত্র রাস্তার মাটির কাজ শেষ না হওয়ায় জরুরী প্রয়োজনে কিছু মাটির কাজের জন্য সুনামগঞ্জ,সিলেট,রাজধানীসহ দেশের কোথাও যাওয়া সম্ভব হয় না । তাই নিজেদের কাজ আমরা নিজেরাই করছি । তারা আরো বলেন উপজেলা নিবার্হী অফিসারের এই মহৎ উদ্যোগের ডাকে সাড়া দিয়েছে শাল্লাবাসী ।
এ নিয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা আল- মুক্তাদির হোসেনের সঙ্গে কথা হলে তিনি জানান, দিরাই শাল্লা সড়কটি হচ্ছে সড়ক ও জনপদ বিভাগের ।
তারা কবে এই কাজ করবে সঠিক বলতে পারছেন না । অথচ রাস্তার বেহাল দৃশ্য দেখে আমার মনে হয়েছিল যেহেতু এখন কোন প্রকার বরাদ্ব নেই তাই সেটি সেচ্ছ শ্রমের মাধ্যমে করলে কেমন হয় ।
সেই চিন্তা থেকেই মূলত এই কাজ করা । আমি খুব খুশি যে এলাকাবাসী আমার ডাকে সাড়া দিয়ে তাদের নিজের কাজ মনে করে সেচ্ছায় রাস্তার মাটির কাজে অংশ গ্রহন করছেন ।
তিনি এই মহৎ কাজে অংশ গ্রহনকারী সবার প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: