সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমরা স্বাভাবিকভাবে প্রচারণাও চালাতে পারছি না : মুক্তাদির

সিলেট-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আমরা স্বাভাবিকভাবে প্রচারণাও চালাতে পারছি না । সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ৩০ তারিখের নির্বাচনে আমরা বিজয় ছিনিয়ে আনবো। এটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। বৃহস্পতিবার বিকেলে সিলেট অনলাইন প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কালার পোস্টার শোভা পাচ্ছে। তিনি প্রতিনিয়ত নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে যাচ্ছেন এতে নির্বাচন কমিশন কোনো ভূমিকা নিচ্ছে না।

মুক্তাদির বলেন, সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও অর্থমন্ত্রী ড. মোমেনের ভাই আবুল মাল আব্দুল মুহিত সিলেটে দৃশ্যমান কোনো উন্নয়ন করেননি। সিলেটের উন্নয়নে তাঁর কোনো আগ্রহ নেই। সে কারনে এখানে কোনো শিল্পকারখানা গড়ে উঠেনি। সিলেটের নেই কোনো নিজস্ব অর্থনীতি। পর্যটন শিল্পের বিকাশেও নেই কোনো লক্ষণীয় উদ্যোগ।
তিনি বলেন, বিএনপির আমলেই দৃশ্যমান সকল উন্নয়ন হয়েছে। ঘর থেকে বের হলেই সাবেক অর্থমন্ত্রী প্রয়াত এম.সাইফুর রহমানের উন্নয়ন চোখে পড়ে।

এক প্রশ্নের জবাবে মুক্তাদির বলেন, এই সরকার সিলেটে শিক্ষাক্ষেত্রে উন্নয়ন না করে কোটিকোটি টাকা ব্যয়ে কারাগার নির্মাণ করেছে। এতেই সরকারের ইনটেনশন কোথায় তা পরিলক্ষিত হয়।
বিএনপি ক্ষমতায় গেলে শিক্ষার্থীদের বহুল কাঙ্খিত সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করা হবে এবং সিলেটর অনাবাদী জমিগুলোকে চাষাবাদের আওতায় নিয়ে আসা হবে। সামাজিক সমস্যা দূরীকরনে মাদক এবং তীর খেলার মত জঘন্য অপরাধগুলো দমন করে সিলেটকে অন্য মাত্রায় নিয়ে যাওয়া হবে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রতিনিয়তই বিএনপি নেতাকর্মীদের বাড়িতে তল্লাশির নামে পরিবারের সদস্যদের হয়রানি করা হচ্ছে।, আমাদের নেতাকর্মীরা বাড়িতে থাকতে পারছে না। পুলিশ প্রশাসনের কাছ থেকে বারবার তাদের হুমকি দেওয়া হচ্ছে তারা যেন ৩০ তারিখের আগে কেউ এলাকায় না আসে। এতে আমার নির্বাচনী প্রচারণায় বিঘ্ন ঘটছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, মহানগর বিএনপির সহ-সভাপতি ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির সহ-সভাপতি এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সদস্য আব্দুস সালাম বাচ্চু, মহানগর বিএনপির দপ্তর সম্পাদক রেজাউল করিম আলো, জেলা বিএনপির সদস্য চৌধুরী মোহাম্মদ সুহেল প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: