সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ কর্মীদের ভাগ্যে কি থাকবে তা বলা যায় না —–মুকুট

সুনামগঞ্জ প্রতিনিধি ::
৩০ ডিসেম্ভর নির্বাচনে আওয়ামীলীগ সংখ্যাগরিষ্টতা অর্জন করে ক্ষমতায় না আসতে পারলে আওয়ামী লীগ কর্মীদের ভাগ্যে কি থাকবে তা বলা যায় না। তাই সকল ভেদাভেদ ভুলে নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোটদেয়ার আহবান জানান,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। তিনি আরো বলেছেন লাঙ্গল মানেই নৌকা আর নৌকা মানেই লাঙ্গল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও উন্নয়নের স্বার্থে সুনামগঞ্জ-৪আসনে মহাজোটের প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহকে বিজয়ী করতে হবে। সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় মহাজোটের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ার অব্যাহত রাখলে বিজয় আমাদের সুনিশ্চত।
বৃহস্পতিবার রাতে বিশ্বম্ভরপুর উপজেলা সদরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪আসনের মহাজোট প্রার্থী অ্যাডঃ পীর ফজলুর রহমান মিসবাহ বলেন,মহাজোটের প্রার্থী হলেও আমি আওয়ামী লীগ পরিবারের লোক। আমি ছাত্র জীবনে ছাত্রলীগ,পরে যুবলীগের কেন্দ্রীয় পর্যায়ে রাজনীতি করেছি। আমার পরিবারে সবাই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি বলেন,আমি একজন মানুষ। মানুষ হিসেবে বিগত ৫বছর আমার অনেক অনিচ্ছাকৃত ভুল হয়েছে। তাই সব কিছু ভুলে ৩০তারিখ আওয়ামী লীগ,জাতীয়পার্টি ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গলকে বিজয়ী করুন। বিজয়ী হলে এই ঐক্য ধরে রেখে কাজ করবো।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণের সঞ্চালনায় মতবিনিময় সভায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকরচন্দ্র দাস ও জুনেদ আহমদ,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মাস্টার,উপজেলা জাতীয় পাটির্র সভাপতি আব্দুর রহমান মাস্টার। জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফরহাদ আহমদ,জেলা পরিষদ সদস্য সেলিনা আবেদীন,বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলেমান তালুকদার, জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম বজলু,তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জোবের আহমদ অপু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. বুরহান উদ্দিন,জেলা ছাত্র লীগের সভাপতি দিপংকর কান্তি দে প্রমুখ। অপরদিকে ধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু মুসা চান মিয়ার সভাপতিত্বে চিনাকান্দি বাজারে বিকালে এক পথ সভায় বক্তব্য রাখে নরুল হুদা মুকুট ও মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় কৃষক লীগ নেত্রী অ্যাড. শামীমা শাহরিয়ার, ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার। এর আগে উপজেলার কারেন্টের বাজারে নির্বাচনী কেন্দ্র উদ্বোধন করেন মহাজোটপ্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: