সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবৈধ্য জনপ্রতিনিধি দিয়ে এলাকার উন্নয়ন সম্ভব নয় — মিজানুর রহমান চৌধুরী

নিজস্ব সংবাদদাতা ::
গত দুই নির্বাচন ছিল ভোটারবিহীন নির্বাচন। জনগনের ভোট ছাড়াই অবৈধ্যভাবে জনগনের প্রতিনিধি হয়েছেন নৌকার প্রার্থী  মুহিবুর রহমান মানিক। কিন্তু বিগত দশ বছরে ছাতক দোয়ারাবাজার এলাকায় কোন ধরনের উন্নয়ন হয়নি, জনগনের আশা আকাংখার কোন কিছুই বাস্তবায়ন হয়নি। অবৈধ্য জনপ্রতিনিধি দিয়ে এলাকার উন্নয়ন সম্ভব নয় তিনি তা প্রমাণ করেছেন। এ এলাকার যা উন্নয়ন হয়েছে তা হয়েছে বিএনপির সাবেক জনপ্রতিনিধি কলিম উদ্দিন মিলনের আমলে। ছাতক দোয়ারাবাজার এলাকাবাসী আবারো তাদের উন্নয়নের জন্য আবারো ধানের শীষের বিজয় নিশ্চিত করবে এই আশা রাখি। বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।
বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুর ২ টায় দোয়ারাবাজার এলাকায় নির্বাচনী গণসংযোগ শেষে এক নির্বাচনী জনসভায় অংশ নেন সংসদ নির্বাচনে বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী।
এছাড়াও নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা সেচ্চাসেবক দলের সভাপতি এরশাদুর রহমান মেম্বারসহ বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল এর নেতৃবৃন্দ।
এসময় মিজানুর রহমান চৌধুরী আরো বলেন, ধানের শীষ প্রতীককে জনগনের কাছে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার মত কিছু নেই। বিএনপির উন্নয়ন কাজের বর্ণণাও নতুন করে দেয়ার মত কিছু নেই জনগন তা নিজের চোখেই দেখেছেন। দেশ আজ কঠিন সময় অতিক্রম করছে। দেশে কোন আইনের শাসন নেই, জনগনের জানমালের কোন নিরাপত্তা নেই তাই দেশে আইনের শাসন ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে আজ থেকেই কাজ করতে হবে। আমি কথা দিচ্ছি আমি আপনাদের সাথে এক হয়ে কাজ করব। আজকের এই জনস্রোত দেখে বুঝা যাচ্ছে আগামী ৩০ তারিখের নির্বাচনে ধানের শীষের জয় নিশ্চিত।
স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্য কওে তিনি বলেন, আমাদের ছাতক দোয়ারাবাজার এলাকায় আমাদের নেতা কর্মীদের মধ্যে ভেদাভেদ, কোন্দল, মনমালিন্য নেই আমরা ঐক্যবদ্ধ্য। আগামী ৩০ তারিখের নির্বাচনে বিএনপি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছে। এই নির্বাচনে ধানের শীষকে বিজয়ী করে নেত্রীকে মুক্ত করতে হবে আর এজন্য আমাদের সকলকে ত্যাগ স্বীকার করতে হবে, এক হয়ে কাজ করতে হবে।
এর আগে সকালে দোয়ারাবাজারস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে দোয়ারাবাজার উপজেলা বিএনপির শামসুল হক নমুর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম যুগ্ম আহ্বায়ক  আব্দুল মানিক মাষ্টারের পরিচালনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন মিজানুর রহমান চৌধুরী। সভায় সর্বসম্মতিক্রমে সকল ভেদাভেদ ভুলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়।
এসময় সভায় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি জেলা বিএনপি নেতা শাহজাহান মাষ্টার চেয়ারম্যান. উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হেলাল মিয়া, খুরশেদ আলম, এখলাছুর রহমান, আহ্বায়ক কমিটির সদস্য দোয়ারা সদর ইউপি চেয়ারম্যান আলহ্বাজ আব্দুল বারী, মান্নারগাও ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজ, হারুনুর রশিদ, এইচ এম কামাল, জাকির হোসেন, আব্দুল হক, মনিরুল ইসলাম  বাপন, আফিকুল ইসলাম, তাইবুর রহমান প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: