সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে নির্বাচনী প্রচারনায় বাধা দেয়ার অভিযোগ বিএনপি প্রার্থী হাজি মুজিবের

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি ::
শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচারনা করাসহ  বিভিন্ন ধরনের সভা সেমিনার করতে পারছেন না এমন অভিযোগ তুলে ধরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলন করেছেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে বিএনপি জোট/ঐক্যফ্রন্টের মনেনীত প্রার্থী  মুজিবুর রহমান চৌধুরী
(হাজী মুজিব)। তিনি অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা প্রকাশ করে বলেন এখানে নির্বাচনী মাঠ লেভেল থাকছে না।
গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে শহরের পূর্বাশাস্থ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনে বক্তব্যে অভিযোগ করেন প্রতিপক্ষ যুবলীগ ও ছাত্রলীগের লোকজন তার পূর্ব নির্ধারিত গণসংযোগে বাধা দিচ্ছে। রাতের আধারে পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। দোকানে দোকানে গিয়ে মাইক ভাড়া না দিতে দোকানদারদের হুমকি দিচ্ছে। এছাড়া নির্বাচনী প্রচারকাজে নিয়োজীত উপজেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক খায়রুজ্জামান কামালের  ফোনে ও বাড়িতে গিয়ে র‌্যাব পরিচয়ে খোঁজ নেয়া হচ্ছে। এনিয়ে তিনিসহ নেতাকর্মীরা  আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। তিনি বলেন ‘আমি ভেসে আসিনি। কারো ভীতিতে নির্বাচন থেকে সরে যাবনা। যত বাধা বিপত্তি আসুক না কেন ৩০ ডিসেম্বর পর্যন্ত আমি মাঠে থাকবো’।
এদিকে একই দিন মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় শ্রীমঙ্গল শহরস্থ বিরাইমপুর এলাকায় বিএনপি প্রার্থী হাজি মুজিব নির্বাচনী প্রচারনার জন্য সভার আয়োজন করলে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ হামলা চালায়, এসময় তারা সভার ষ্টেজ ও চেয়ার টেবিল ভাংচুর করে। পুলিশের সামনেই দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয় তারা, এ ঘটনায় আমার নেতাকর্মীরা শঙ্কিত।  এমন অভিযোগ তুলে ধরে রাত ৮ টায় শ্রীমঙ্গলস্থ পুরবাসা এলাকায় নিজ কার্যালয়ে সাংবাদকের সাথে সম্মেলন করেন।
হাজি মুজিব বলেন, ১২ ডিসেম্বর উপজেলার নয়নশ্রী, বরুনা গ্রামে ও শহরের বিরাইমপুরে ৩টি পূর্ব নির্ধারিত গণসংযোগের কর্মসূচী ছিল। স্থানীয় প্রশাসনকে অবহিত করা আছে। এরপরও স্থানীয় যুবলীগের পক্ষে এলাকাগুলোতে এইক সময় ও স্থানে পাল্টা পথসভার ঘোষনা দিয়ে মাইকিং করছে। মত বিনিময় সভায় ঐক্যফ্রন্টের প্রার্থী হাজি মুজিব বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আমরা আশংকার মধ্যে রয়েছি, এ জন্য তিনি সাংবাদিকসহ নির্বাচনী এলাকার সকল মানুষের সহায়তা কামনা করেন।
এসময় শ্রীমঙ্গলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম সিদ্দিকী, কমলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি দুরুদ আহমেদ, শ্রম বিষয়ক সম্পাদক খায়রুজ্জামান কামাল, পৌর বিএনপির স¤পাদক শামীম আহমেদ, সহসভাপতি জয়নাল চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক মহিউদ্দিন ঝারু, উপজেলা জাসাসের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন মামুন, উপজেলা ছাত্রদলের আহবায়ক নিয়ামুল হক তরফদার প্রমূখ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: