সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ

নিউজ ডেস্ক:: অবশেষে মান-অভিমান ভেঙে সিলেট-১ আসনে ধানের শীষের প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরকে নিয়ে প্রচারণার মাঠে নামলেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী।এর আগে দু’দফায় মুক্তাদির যান আরিফের কাছে। আহ্বান জানান ধানের শীষের বিজয় নিশ্চিত করতে মাঠে নামার।

অনুরোধ জানান অতীতের কষ্ট-দুঃখ থাকলে ভুলে যাওয়ার। মেয়র আরিফও আশ্বাস দেন ধানের শীষের জন্য তিনি অবশ্যই মাঠে নামবেন।অবশেষে বৃহস্পতিবার সকালে মেয়র আরিফ মুক্তাদিরকে নিয়ে ধানের শীষের পক্ষে প্রচারণার মাঠে নামেন। সঙ্গে ছিলেন ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা আ স ম আবদুর রব ও ডা. জাফরুল্লাহ চৌধুরী।

প্রচারণার একপর্যায়ে ডা. জাফরুল্লাহ অসুস্থ হয়ে পড়লে তাকে একটি ক্লিনিকে ভর্তি করা হয়।এর আগে গত রোববার দুপুরে চূড়ান্ত মনোনয়ন পেয়েই নগরভবনে আরিফের সঙ্গে সাক্ষাৎ করেন মুক্তাদির। এর পর বুধবার সোজা চলে যান বাসায়।এদিকে বিএনপির নেতাকর্মীরা বলছেন, খন্দকার মুক্তাদিরের সঙ্গে আরিফুল হকের সম্পর্কে ঐক্য এলে সিলেট-১ আসনে বিএনপির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে।

উল্লেখ্য, গত সিটি নির্বাচনে ধানের শীষের প্রার্থী আরিফের বিরোধিতার অভিযোগ ছিল মুক্তাদিরের বিরুদ্ধে। ফলে আরিফ ও তার অনুসারীরা ছিলেন মুক্তাদিরের ওপর চরম ক্ষুব্ধ।এমনকি সিলেট-১ আসনে মুক্তাদিরের বিকল্প হিসেবে দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীকে বিএনপির মনোনয়ন চেয়ে হাইকমান্ডের কাছে চিঠি পাঠিয়েছিলেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ বেশ কয়েকজন নেতা।

তবে বিএনপির হাইকমান্ড দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরকেই মনোনয়ন দেয়। দলীয় মনোনয়নের পরও আরিফ ও তার বলয় দূরে ছিলেন মুক্তাদিরের কাছ থেকে। অবশেষে সেই দূরত্বের অবসান হয়েছে। মুক্তাদিরকে নিয়ে মাঠে নেমেছেন আরিফ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: