সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’

নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু হয়েছে। প্রচারকে আকর্ষণীয় করতে প্রার্থীরা নানা রকমের শ্লোগান বের করছেন।এরই মধ্যে মঙ্গলবার রেলমন্ত্রী মোঃ মুজিবুল হকের একটি শ্লোগান বেশ সাড়া ফেলেছে।এদিন তিনি নির্বাচনী প্রচারণায় জামায়াতে ইসলামীর সঙ্গে বিএনপির দহরম মহরমকে কটাক্ষ করে বলেন, ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’। প্রসঙ্গত, এবারের নিবন্ধন বাতিল দল জামায়াতের প্রার্থীরা এবার নির্বাচন করছেন বিএনপির প্রতীক ধানের শীষ নিয়ে।

মঙ্গলবার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষ্মীপুর হাইস্কুল মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দেন মোঃ মুজিবুল হক। এ সময় তিনি বলেন, বিএনপি ও জামায়াতের আমলে চৌদ্দগ্রাম ছিলো সন্ত্রাসীদের জনপদ। ওই সময়ে এলাকার মানুষ জামায়াত-শিবিরের হাতে জিম্মি ছিলো।

আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম ভূঁঞার সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক।

মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গত ১০ বছরে কোটি কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড করে চৌদ্দগ্রামকে একটি উন্নত জনপদ হিসেবে গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে। এলাকার সাধারণ মানুষ অবাধ স্বাধীনতা ও নিরাপদ ভোগ করছেন।

অতীতে চৌদ্দগ্রামবাসীকে ধোকা দিয়ে ভোট ডাকাতির মাধ্যমে অনেকে নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হয়ে চৌদ্দগ্রামের মানুষের কল্যাণে কোন উন্নয়ন করেনি। সাথে ১৯৭১ সালে যারা বেঈমানি করেছে এরা এদেশের কল্যাণ চায় না।

মুজিবুল হক আরো বলেন, ‘আগামী দিনে আমি এবং আমার নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচিত হলে চৌদ্দগ্রামের প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে।’

সূত্র: বাসস




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: