সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলোকিত সিলেট গড়তে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই – মোমেন

সিলেট-১ আসনে মহাজোট ও আওয়ামী লীগ সমর্থিত এমপি পদপ্রার্থী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। শেখ হাসিনা দেশের উন্নয়নে অনেকগুলো বড় প্রকল্প হাতে নিয়েছেন, অনেকগুলোর অনুমোদনও দেয়া হয়েছে। শেখ হাসিনার আবার ক্ষমতায় না আসলে আমাদের লক্ষ অর্জন হবে না। তিনি বলেন, সিলেটে শিক্ষার হার বাড়াতে প্রচুর স্কুল-কলেজ প্রতিষ্ঠার প্রয়োজন। অনেক স্কুল-কলেজ প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ সরকার। শিক্ষাক্ষেত্রে আরো উন্নতির জন্য শেখ হাসিনার ক্ষমতায় আসা প্রয়োজন। আলোকিত সিলেট গড়তে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। আমি এর ক্ষুদ্র একটি অংশ।

সিলেট মহানগর মহিলা শ্রমিকলীগের উদ্যোগে নৌকা প্রতিকের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নগরীর দরগাহ গেইটস্থ একটি সম্মেলনকক্ষে এ সভার আয়োজন করা হয়।

সিলেট মহানগর মহিলা শ্রমিকলীগের আহবায়ক নাজমা খানম চৌধুরীর সভাপতিত্বে এবং মহানগর শ্রমিকলীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ তোফায়েল আহমদ শেপুল ও নূর উদ্দিন আহমদের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানারা বেগম, মানবাধিকার নেতা ড. আর.কে. ধর। বক্তব্য রাখেন সদর উপজলা শ্রমিকলীগের সভাপতি মকবুল হোসেন খান, সাধারণ সম্পাদক ফয়ছল মাহমুদ, জুনেদ আহমদ শওকত, আকিল মিয়া, কুনু মিয়া, মাছুম আহমদ তারেক, ফকির মহাজন আফসান উদ্দিন, জহিরুল ইসলাম জহির, রোজিনা বেগম, রিনা বেগম, নাজমা আক্তার নুপুর, রুবেল আহমদ, সালাউদ্দিন আকরাম, ফাতেমা বেগম, তাছলিমা বেগম, রেজিয়া বেগম প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: