সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে নৌকার পক্ষে গণসংযোগে অর্থমন্ত্রী

বিশেষ প্রতিবেদক ::
সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। মঙ্গলবার বেলা ২টায় সিলেটে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের পর আনুষ্ঠানিকভাবে প্রচারকাজ শুরু করেন তিনি।
অর্থমন্ত্রী উপস্থিত দলীয় নেতাকর্মী ও সমর্থকদেরকে শুভেচ্ছা জানিয়ে দেশের শান্তি, উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাকে সমুন্নত রাখতে নৌকাকে বিজয় নিশ্চিত করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
এসময় অর্থমন্ত্রী বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এদেশে যতসব ভাল অর্জন সবই আওয়ামী লীগের মাধ্যমে অর্জিত হয়েছে। আওয়ামী লীগ সবসময়ই জনকল্যাণে নিবেদিত একটি রাজনৈতিক সংগঠন। তার লক্ষ্য ও উদ্দেশ্য এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা ও নিষ্ঠার সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, শেখ হাসিনা সরকারের নেতৃত্বে সিলেটসহ সারা দেশে যত সব উন্নয়ন হয়েছে এর আগে কখনো এতো উন্নয়ন কেউ করতে পারেনি। তাঁর নেতৃত্বাধীন সরকার বিগত ১০ বছরে সর্বক্ষেত্রে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করেছে; যা সারা বিশ্বে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে। দেশের চলমান উন্নয়ন ও মানবকল্যাণের এ ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট প্রদানে সকলের কাছে আবদার জানান অর্থমন্ত্রী। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ভোটারদের সমর্থন নিয়ে আওয়ামী লীগ আবার ক্ষমতায় যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন অর্থমন্ত্রী।
এর আগে দুপুরে বিমানযোগে অর্থমন্ত্রী সিলেটে পৌঁছেন। মাজার জিয়ারত শেষে সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. এ.কে আব্দুল মোমেনের পক্ষে নগরীর ১নং ওয়ার্ডের দরগা গেইট এলাকায় তিনি লিফলেট ও প্রচারপত্র বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জাতিসংঘের সাবেক রাষ্ট্রদূত, অর্থ ও কূটনীতিবিদ ড. এ.কে আব্দুল মোমেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, জেলা যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, নাসির উদ্দিন খান, কানাডা আওয়ামী লীগের সভাপতি সরোয়ার হোসেনসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দের মধ্যে শফিউল আলম চৌধুরী নাদেল, এডভোকেট শামসুল ইসলাম, সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, এডভোকেট মাহফুজুর রহমান, সৈয়দ এপতার হোসেন পিয়ার, ডা. আরমান আহমদ শিপলু, তপন মিত্র, জুবের খান, আব্দুর রহমান জামিল, এডভোকেট রনজিত সরকার, নাজমুল ইসলাম এহিয়া, নুরুল ইসলাম পুতুল, জাবেদ সিরাজ, জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, এবং সকল অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: