সর্বশেষ আপডেট : ১ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএমবিএফ সিলেটের আলোচনাসভা ও পুরস্কার বিতরণ

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ বলেছেন, দেশের মানুষের মৌলিক অধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ প্রচেষ্ঠা মানবাধিকার প্রতিষ্ঠার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি বলেন, অনেক ক্ষেত্রে আপনজনের হাতেই নির্যাতনের শিকার হচ্ছেন নারী ও শিশুরা। নারীদের স্বাধীনভাবে চলাফেরায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। নারী ও শিশুদের অধিকার রক্ষায় মানবাধিকার ও সামাজিক সংগঠনগুলোকে আরো বেশি করে ভূমিকা রাখতে হবে।

সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে ৭০তম বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ, জেলা ও মহানগরের উদ্যোগে আলোচনাসভা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনাসভার পূর্বে নগরীতের এ বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বিএমবিএফ সিলেট মহানগরের সভাপতি রোটারিয়ান শামীম আহমদের সভাপতিত্বে ও শফিকুর রহমান শফিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বারের অ্যাডিশনাল পিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএমবিএফ’র কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক রোটারিয়ান আছাদুজ্জামান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন তালুকদার, সিলেট জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম ইছন। বক্তব্য রাখেন, বিএমবিএফ’র সিলেট মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশিদা সাঈদা খানম, চ্যানেল এস এর সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জু, জাদুশিল্পী মো. বেলাল উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক মো. সাজ্জাদুর রহমান, হাকীম ছাদউল্লাহ বাচ্চু, যুক্তরাষ্ট্র মানবাধিকার নেতা হাবিবুর রহমান রাজু, মো. সাহাব উদ্দিন, জুনেদ আহমদ, জাহাঙ্গীর আলম, খালেদ মিয়া, ইউসুফ সেলু, রফিকুল ইসলাম খছরু চেয়ারম্যান, আব্দুর রহিম তালুকদার, ইমরান আহমদ, মামুন চৌধুরী, সাদী মো. তারেক, আলী হোসেন আলীম, আব্দুর রহিম তালুকদার প্রমুখ। চিত্রাংকর প্রতিযোগিতা পরিচালনা করেন জাভেদ আহমদ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: