সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুজাত মিয়ার বাসার গেইট থেকে ফিরে গেলেন রেজা কিবরিয়া !

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ ১ আসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন বঞ্চিত সাবেক এমপি শেখ সুজাত মিয়ার বাসার তালাবদ্ধ গেইট থেকে ফিরে গেলেন এ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এএমএস কিবরিয়ার পুত্র ড. রেজা কিবরিয়া ।

সোমবার সকালে হবিগঞ্জ রিটার্রিং কর্মকর্তার কার্যালয়ে ধানের শীষ প্রতীক গ্রহণ করেন রেজা। পরে নবীগঞ্জে পৌঁছান তিনি । দুপুরে তাঁর দলীয় মনোনয়ন লড়াইয়ের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাবেক সাংসদ শেখ সুজাত মিয়ার বাসায় যান। এসময় তার সাথে ছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু, যুগ্ম সম্পাদক ডাঃ আহমদুর রহমান আবদাল ও এডভোকেট কামাল উদ্দিন সেলিম। সেখানে শেখ সুজাত মিয়া বাসার গেইট তালাবদ্ধ থাকায় প্রায় ৫মিনিট অপেক্ষা করার পরে সেখান ত্যাগ করে ড.রেজা সেখান থেকে নিজ গ্রামে চলে যান। নবীগঞ্জ শহরে কোন পথসভা না করে প্রথমেই তার গ্রামের বাড়ি জালালসাপ যান। সেখানে নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।

সূত্রে জানা গেছে, সোমবার সকাল থেকে বিএনপির সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া ব্যক্তিগত কাজে সিলেটে অবস্থান করছিলেন,সেজন্য বাসার গেইট সকাল থেকেই তালাবদ্ধ ছিল।
এব্যাপারে হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়ার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায় ।
ড. রেজা কিবরিয়া বলেন, শেখ সুজাত সাহেব জরুরী কাজে কোথায় গেছেন আবার আসলে দেখা হবে এটা কোন সমস্যা নয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: