সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপ‌তি ক‌লিম উ‌দ্দিন মিলনের বাসায় মিজান চৌধুরী

ছাতক প্রতি‌নি‌ধি:: ছাতক-দোয়ারাবাজার সুনামগঞ্জ-আসনে বিএনপি, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান তার নির্বাচনী প্রচারনা শুরু করতে এ আসন থেকে বিএনপির হয়ে বার বার নির্বাচিত সাবেক এমপি, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলনের বাসায় গিয়ে সাক্ষাৎ করেছেন।

১০ডিসেম্বর ২০১৮ইং সোমবার দুপুরে সিলেট শহরের হাওয়া পাড়াস্থ মিলনের বাসায় যান সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরী। এ সময় কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, দলের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে ধানের শীষের পক্ষে কাজ করে যেতে হবে বলে মিজানুর চৌধুরীকে বলেছেন। মিলন আরো বলেন ‘আমি একটু সুস্থ হয়ে গেলে আপনার পক্ষে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে ছাতক-দোয়ারায় কাজ শুরু করবো।আমাদের বাইকে মনে রাখতে হবে নির্বাচনে যাওয়া বিএনপির আন্দোলনের অংশ। ধানের শীষের বিজয় সুনিশ্চিত করে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এবং আমাদের নেতা তারেক রহমানকে দেশে পিরিয়ে আনতে হবে।

এ সময় তার সাথে ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ও সুনামগঞ্জ জেলার সহ-সভাপতি ফারুক আহমদ, বিএনপির সাবেক সভাপতি শাহজান মাস্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, দোয়ারা বাজার উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাস্টার, দুলার বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি ফয়জুর রহমান,সাধারণ সম্পাদক আব্দুুল মুমিন প্রমুখ উপস্থিত ছিলেন। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরী জানিয়েছেন, নির্বাচনী প্রচারণার শুরুতে দলের সিনিয়র নেতা হিসেবে তার সঙ্গে সাক্ষাৎ করেছেন। নির্বাচনে ধানের শীষের বিজয় ছাড়া আর কোনো বিকল্প নেই-তাই নেতাকর্মী সমর্থক সবাইকে ধানের শীষের বিজয়ে ঝাঁপিয়ে পড়ার আহবান তার। মিজানুর রহমান চৌধুরী জানান, ছাতক ও দোয়ারাবাজারে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয় এবং ছাত‌কের জাউয়াবাজারে আঞ্চলিক নির্বাচনী কার্যালয় উদ্বোধনের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করবেন তি‌নি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: