সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চট্টগ্রামে পুনরায় ফ্লাইট সেবা চালু করছে ফ্লাইদুবাই

নিউজ ডেস্ক:: দুবাইভিত্তিক এয়ারলাইন্স ফ্লাইদুবাই পুনরায় বাংলাদেশের চট্টগ্রামে ফ্লাইট সেবা চালু করছে। আগামী ২০ জানুয়ারি থেকে এ সেবা শুরু হবে। গত ১৪ জুন চট্টগ্রাম-দুবাই ও ২৫ মার্চ ঢাকা-দুবাই রুটের ফ্লাইট গুটিয়ে নেয় ফ্লাইদুবাই।

রোববার (০৯ ডিসেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, আগামী বছরের ২০ জানুয়ারি থেকে দৈনিক ফ্লাইট পরিচালনার মাধ্যমে পুনরায় এ সেবা চালু করবে বিমান সংস্থাটি।

২০১৭ সালের জুলাইয়ে এমিরেটস ও ফ্লাইদুবাইয়ের অংশীদারিত্বের অংশ হিসেবে এই রুটে কোড শেয়ার সুবিধা দেবে এমিরেটস। কোড শেয়ার ফ্লাইটে বুক করলে ফ্লাইদুবাই ফ্লাইটে এমিরেটসের ইকোনমি শ্রেণির যাত্রীরা সৌজন্যমূলক খাবার এবং এমিরেটসের ক্ষেত্রে প্রযোজ্য ব্যাগেজ সুবিধা লাভ করবেন। এই অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশের যাত্রীরা দুবাই হয়ে সারা বিশ্বে শ’খানেক গন্তব্যস্থলে ভ্রমণের সুযোগ পাবেন।

দুবাই থেকে চট্টগ্রামে আসতে ইকোনমি শ্রেণির সর্বনিম্ন ভাড়া ১৫০০ এইডি (আরব আমিরাত দিরহাম) ও চট্টগ্রাম থেকে দুবাই যেতে ইকোনমি শ্রেণির সর্বনিম্ন ভাড়া ৪৫০ মার্কিন ডলার নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টা ২০ মিনিটে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-২ থেকে যাত্রা করে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল ১০টা ৫ মিনিটে পৌঁছাবে ফ্লাইদুবাইয়ের বিমান।

অন্যদিকে ফ্লাইদুবাইয়ের বিমান বাংলাদেশ সময় সকাল ১১টা ৫ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-২ পৌঁছাতে বাজবে বাংলাদেশ সময় দুপুর ৩টা ৫ মিনিট।

দুবাই থেকে যাত্রা শুরু করে ৯০টিরও বেশি গন্তব্যে নেটওয়ার্ক তৈরি করেছে ফ্লাইদুবাই। আফ্রিকা, সেন্ট্রাল এশিয়া, ককেশাস, মধ্য ও দক্ষিণ-পূর্ব ইউরোপ, জিসিসি ও মধ্যপ্রাচ্য আর ভারতীয় উপমহাদেশের ৪৫টি দেশের ৮৫টিরও বেশি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে বিমান সংস্থাটি।

বিস্তারিত সময় ও ভাড়া সম্পর্কে জানতে ভিজিট করুন: www.flydubai.com/en/plan/timetable




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: