সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে বেগম রোকেয়া দিবসে দুই জয়িতা সংবর্ধিত

কমলগঞ্জ প্রতিনিধি:: বেগম রোকেয়া দিবস-২০১৮ উপলক্ষ্যে রোববার মৌলভীবাজারের কমলগঞ্জে দুইজন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়। রোববার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমি আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মধু ছন্দা দাসের সঞ্চালনায় বেগম রোকেয়া আলোচনা সভায় বক্তব্য রাখেন নারী নেত্রী অধ্যাপিকা মঞ্জুশ্রী রায়, মুন্না রায়, সাংবাদিক ও সমাজ সেবক আব্দুল হান্নান চিনু প্রমুখ। দেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীদের ভূমিকার প্রশংসা করে বক্তারা বলেন, আজ নারীরা আর পিছিয়ে নেই। তাদের প্রয়োজনীয় সহযোগিতা করলে তারাই দেশ উন্নয়নে ভূমিকা রাখতে পারছেন। নারীরা প্রশাসনিক কাজ থেকে শুরু করে সামাজিক, সাংস্কৃতিক,ক্রীড়া সকল ক্ষেত্রে সফল। সফল এই নারীদের দিকে তাকিয়ে বর্তমানের নারী শিক্ষার্থীরা ভবিষ্যতের সফল নারী হতে পারবেন বলেও বক্তারা বলেন। আলোচনা সভায় এবারে কমলগঞ্জে মনোনিত দুই জয়িতা শমশেরনগর ইউনিয়নের ভাদাইর দেউল গ্রামের সেলিনা বেগমকে নির্যাতনের বিভিষিকাময় গ্রুপে ও সমাজ উন্নয়নে কমলগঞ্জ পৌরসভার গোপালনগর এলাকার রোমানা আক্তারকে সংবর্ধনা দিয়ে করে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মধু ছন্দা দাস এ বছর সেলিনা বেগম ও রোমানা আক্তারকে জয়িতা মনোননিত করে সম্মাননা প্রদানের সত্যতা নিশ্চিত করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: