সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে বেগম রোকেয়া দিবসে জয়িতা সংবর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। রাজনগর উপজেলা মহিলা বিষয়ক অফিসারের কার্যালয়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় রোববার সকালে র‌্যালী, আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনা দেওয়া হয়। র‌্যালী পরে জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৫ জন নারীকে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.আছকির খান। রাজনগর সরকারি কলেজের রাষ্টবিজ্ঞানের প্রধান শাহানারা রুবির সঞ্চালয়নায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহিলা ভাইস-চেয়ারম্যান ডলি বেগম, রাজনগর সরকারি কলেজের অধ্যক্ষ জিলাল উদ্দিন আহমদ, জয়িতাদের মধ্যে সুলতানা পারভীন সুমি, লিলা নাইডু, ২০১৪ সালের জয়িতা হালেমা বেগম, ২০১৭ সালের জয়িতা হাসনা হেনা মনি প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সজল চক্রবর্তী, রাজনগর প্রেসক্লাবের সদস্য আহমদউর রহমান ইমরান।

আলোচনা শেষে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ এ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় উপজেলার ৫ জন নারীকে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন- অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী সুলতানা পারভীন সুমি, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী লিলা নাইডু, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা সাফল্য অর্জনকারী নারী সুমি আক্তার , সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নেওয়ারুন বেগম ও সফল জননী হিসেবে গোনিয়া রুহি দাস।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: