সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লায় শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা

হাবিবুর রহমান- হাবিব, শাল্লা:: শাল্লায় শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৮ উপলক্ষে ” জয়িতা অন্বেষণে, বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলা পরিষদ গণমিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। ৯ ডিসেম্বর রবিবারে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে, উপজেলা প্রশাসনের সহযোগিতায় শ্রেষ্ঠ জয়িতাদের এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শাল্লা উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার।
বিশেষ অতিথি ছিলেন- শাল্লা উপজেলা শিক্ষা কর্মকর্তা ফেরদৌস আলম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা দীন মোহাম্মদ, শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, কেয়ার বাংলাদেশের শাল্লা উপজেলা প্রকল্প কর্মকর্তা বিকাশ চন্দ্র সাহা।
সংবর্ধনা অনুষ্ঠানে ৫ টি ক্যাটাগরিতে ৫ জন জয়িতাকে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।
শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে উপজেলা সদরস্থ ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের বাসিন্দা বীথি রাণী সমাজপতি, সফল জননী হিসেবে হবিবপুর গ্রামের বাসিন্দা সাবিত্রী রাণী দাশ, সমাজ উন্নয়নে সুলেখা রাণী সুত্রধর, অর্থ নৈতিক ভাবে সফলতায় রাহুতলা গ্রামের পার্বতী রাণী রায় ও নেয়ামতপুর গ্রামের রেভা রাণী সরকারকে নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবণ শুরু করা ক্যাটাগরিতে সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তাগণ- নানাবিধ বিষয়ে সফলতা অর্জন কারী, দেশী ও বিদেশী বিভিন্ন ব্যক্তির জীবন থেকে আলোচনা করে বলেন- জীবন মানেই সংগ্রাম, বেঁচে থাকতে হলে জীবনের সাথে সংগ্রাম করতে হবে, তাহলেই আপনি সফলতা অর্জন করবেন।
মনে রাখবেন শিক্ষা জাতির মেরুদন্ড, কঠোর পরিশ্রম ও শিক্ষার মাধ্যমে সফলতা অর্জন করে আমাদের দেশকে ধনে-জনে সমৃদ্ধিশালী করে সোনার বাংলা হিসেবে গড়ে তুলে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: