সর্বশেষ আপডেট : ২ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউএস-বাংলায় স্বল্প খরচে কক্সবাজার যাওয়ার সুযোগ

নিউজ ডেস্ক:: দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স বিজয় দিবস উপলক্ষে দেশীয় পর্যটকদের স্বল্প খরচে কক্সবাজার ঘুরে আসার সুযোগ দিচ্ছে। কক্সবাজার হলিডে প্যাকেজগুলো আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে সংগ্রহ করা যাবে এবং যা আজ থেকে চলতি বছরের ১৩ ডিসেম্বর এবং ২০১৯ সালের ১১ জানুয়ারি থেকে ৩০ মার্চ পর্যন্ত কার্যকরী থাকবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইউএস-বাংলা।

ন্যূনতম ৯,৯৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে ট্যূর প্যাকেজে।

পর্যটকের পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে। হোটেল গুলোর মধ্যে রয়েছে- হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল সী প্যালেস, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সীগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা।

ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। বিজয় দিবস উপলক্ষে হলিডে প্যাকেজগুলো শুধুমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস থেকে সংগ্রহ করা যাবে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: