সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে শ্রীমঙ্গলে পতাকা উত্তোলন, র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা

শ্রীমঙ্গল সংবাদদাতা:: আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০১৮ উদ্যাপন উপলক্ষে মৌলভীবাজারে শ্রীমঙ্গলে পতাকা উত্তোলন, র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা প্রশাসন, দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এবং সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গল এর যৌথ উদ্যোগে ‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে এ দিবসটি পালন করা হয়।

দিনে শুরুতে সকাল ১০টায় উপজেলা প্রাঙ্গণে জাতীয় সংগীত দিয়ে শুরু হয় দিবসের উদ্ভোধন এবং র‌্যালি শেষে উপজেলা প্রাঙ্গণে মানববন্ধন শুরু হয়। পতাকা উত্তোলন র‌্যালী ও মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।
পরে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উপজেলা ভূমি মো: শাহিদুল আলম এর সভাপতিত্বে এবং টিআইবির এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী এবং স্বজন সদস্য শাহ আরিফ আলী নাসিম এর সঞ্চালনায় আলোচনা সভা শুরু হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন সনাকের সভাপতি সৈয়দ নেসার আহমদ, দুপ্রক সভাপতি ডা. হরিপদ রায়, সনাক সহসভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য।
সভায় আরো বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন হবিগঞ্জ সমন্বিনিত কার্যালয়ে উপসহকারী পরিচালক আব্দুল মালেক, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম তালুকদার ও শিক্ষার্থী নিঝুম চক্রবর্তী।

এছাড়া মৌলভীবাজারের দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখা ও তার শাখা সংগঠনের আয়োজনে মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে শ্রীমঙ্গলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী এবং সততা সঙ্ঘের ছাত্রছাত্রীরা অংশগ্রহন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সনাক সদস্য, দুপ্রক সদস্য, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শ্রীমঙ্গলের সরকারি ও বেসরকারি কলেজের ছাত্রছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
বক্তরা বলেন দুর্নীতি প্রতিরোধ করতে হলে সকলের বিবেককে জাগ্রত করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দুর্নীতিমুক্ত দেশ গড়তে সামাজিক আন্দোলন জোরদার করতে হবে। অনুষ্ঠানটির সার্বিক সহযোগতিায় ছিলেন সনাকের ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপ এর সদস্যরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: