সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে রুহুল আমিনের রিট

নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির অপসারণ হওয়া মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে রিট করেছেন।রোববার (৯ ডিসেম্বর) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করেন তিনি।

রিটে রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়ন বাতিলের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে রিট দায়ের করেন।রিটের পক্ষে শুনানি করবেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ।এদিকে ২ ডিসেম্বর যাচাই-বাছাইয়ে রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তারা। অভিযোগ ছিল খেলাপি ঋণ থাকার। নির্বাচন কমিশনে আপিল করেও পটুয়াখালী-১ আসন থেকে প্রার্থিতা ফিরে পাননি তিনি। তার মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত আপিলেও বহাল রয়েছে।

এর আগে, ২ ডিসেম্বর যাচাই-বাছাইয়ে রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। এর পরদিন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী মনোনয়নের আশ্বাস দিয়ে আর্থিক লেনদেনে জড়িয়ে পড়ার অভিযোগ ওঠায় মহাসচিব পদ থেকে এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে দেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।মহাসচিব পদ থেকে সরিয়ে দেওয়ার পাঁচদিন পর রুহুল আমিনকে বিশেষ সহকারী হিসেবে নিয়োগ দিয়েছেন জাপা চেয়ারম্যান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: