সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে সামাজিক সংগঠন লাল-সবুজের উদ্যোগে বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ 

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাউসা লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ৩য় বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে উপজেলার বাউসা ইউনিয়নের চৌধুরী বাজারে এ বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিকের সভাপতিত্বে ও ইব্রাহিম আহমেদ শাহিন এবং আরিফ হাসনাত ফাহিমের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ এস.এম. হাবিবউল্লাহ সেলিম।

এসময় তিনি বলেন, লাল সবুজ সমাজ কল্যান পরিষদ শিক্ষা-স্বাস্থ্য ও সমাজ কল্যাণে যে উদ্যোগ ইতিমধ্যে বাস্তবায়ন করেছে তা সত্যিই প্রশংসার দাবীদার,পর্যায়ক্রমে লাল-সবুজ আরও সামনের দিকে এগিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি। তাদের সফলতালাভে আমাদের সবার সহযোগীতা অব্যাহত থাকবে । উক্ত অনুষ্ঠানে

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন,নবীগঞ্জ জে.কে সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম,নবীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী, সহসভাপতি ছুরুক মিয়া
সংগঠনের উপদেষ্টা আব্দুল হাফিজ,তাজ উদ্দিন কুরেশী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবুল হাসিম, তাজিয়া মোবাশ্বিরিয়া আলীম মাদ্রাসার প্রধান শিক্ষক ইলিয়াছ উদ্দিন ভূঁইয়া,লাল-সবুজ কল্যাণ পরিষদের সভাপতি জসিম উদ্দিন প্রমুখ। উক্ত বৃত্তি প্রদান অনুষ্ঠানে মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের ৯জন শিক্ষার্থীকে বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়। পরে আমন্ত্রিত অতিথির হাতে সম্মাননা স্বারক তোলে দেন সংগঠনের নেতৃবৃন্দ ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: