সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় উপবনে পাথর নিক্ষেপ, আতঙ্কে যাত্রীরা

মৌলভীবাজার সংবাদদাতা:: সিলেট রুটের ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। শুক্রবার রাতে মৌলভীবাজারের কুলাউড়ায় ঢাকাগামী উপবন এক্সপ্রেসে একের পর এক পাথর নিক্ষেপে ট্রেনের জানালার গ্লাস ভেঙে গেছে। আহত হয়েছেন এক যাত্রীও।

যাত্রীরা জানান, ট্রেনটি কুলাউড়া স্টেশন ছেড়ে প্রায় আধা কিলোমিটার গেলে একের পর এক পাথর ছুড়তে থাকে দুষ্কৃতকারীরা। এতে আহত হন চীনা আন্তর্জাতিক বেতারের বাংলাদেশ মনিটরকারী দিদারুল ইকবাল।

দিদারুল ইকবাল জানান, ট্রেনটি কুলাউড়া স্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার ছেড়ে গেলে দুষ্কৃতকারীরা চলন্ত রেলের বগিতে একের পর এক পাথর নিক্ষেপ করতে থাকে। ঘটনাচক্রে একটি পাথর প্রথম শ্রেণির বগিতে আমাদের পাশের জানালায় এসে লাগে। জানালার পাশেই ছিল আমার স্ত্রী ও ছেলে। ওই সময় তারা সিটে হেলান দিয়ে ঘুমিয়ে থাকায় আল্লাহর রহমতে অল্পের জন্য রক্ষা পেয়েছে। পাথর আমাদের কারো গায়ে না লাগলেও জানালার ভাঙা কাঁচের টুকরো আমার গায়ে লাগে! তবে গায়ে শীতের জ্যাকেট থাকায় আমিও অল্পের জন্য রক্ষা পাই।

এ বিষয়ে কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার মফিজুল ইসলাম জানান, এরকম কোনো ঘটনা আমরা শুনিনি। তবে কিছুদিন আগে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছিল। আমরা এলাকায় গিয়ে কথা বলে এলাকাবাসীকে সচেতন করার চেষ্টা করেছি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: