সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্যাসিফিক মেধাবৃত্তির বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের ২য় প্যাসিফিক মেধাবৃত্তি ২০১৮ এর বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় (৭ ডিসেম্বর) কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলে এ মেধাবৃত্তি প্রদান করা হয়।

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের সভাপতি জয়নুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও এপেক্স ক্লাব অব বাংলাদেশের লাইফ গর্ভণর এডভোকেট এ.কে.এম শমিউল আলম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলতে হলে শিক্ষার গুরুত্ব অপরিসীম। তিনি আমেরিকার উদাহরণ দিয়ে বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। আজকের কোমলমতি শিশুরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখবে। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাদের সন্তানদের প্রতি যতœবান হবেন এবং খেয়াল রাখবেন তারা যাতে বিপথগামী না হয়। তিনি প্যাসিফিক ক্লাবের আয়োজনে এ ধরনের অনুষ্ঠানের জন্য নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ ধরনের অনুষ্ঠান আয়োজন করতে সমাজের অন্যান্য সংগঠনকে এগিয়ে আসতে হবে।

প্রধান আলোচকের বক্তব্য রাখেন সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র ও মহিলা কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান আসাদুল হক আসাদ।
সংগঠনের সহ সভাপতি শিহাব উদ্দিনের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ সিনিয়র সহ সভাপতি ফারুক আহমদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ও সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক আব্দুস শাকুর, সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক আশিক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুহেল আহমদ রানা, প্রচার সম্পাদক সাংবাদিক সোহেল আহমদ, আনোয়ার আলী, সিলেট জেলা শাখার সহ সভাপতি শওকত আলী, ফয়ছল আহমদ, আপ্তাব মিয়া, ডা. জসীম উদ্দিন, ইয়াছিন আলী, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বশির আহমদ রায়হান, আজীম উদ্দিন খা, ফয়েজ আহমদ, আপন তাহসান।
উপস্থিত ছিলেন মজনু আলম, সিদ্দিকুর রহমান, আতিকুর রহমান, নাজমুল ইসলাম, শাহান আহমদ, সিরাজুল ইসলাম বাপ্পি, আশিক আহমদ, মামুনর রশিদ, শফিকুর রহমান, ওয়াহিদ মাহমুদ, ওয়াকিল উদ্দিন, আখতার মিয়া, আলীম আহমদ, আশিকুর রহমান, সিরাজুল ইসলাম, সুজন খান, রফিকুল ইসলাম, রিয়াজ আহমদ প্রমুখ।
প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের ২য় প্যাসিফিক মেধাবৃত্তি ২০১৮ এর পরীক্ষায় ৯৫০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিলেন। এতে ১৩০জনকে বৃত্তি প্রদান করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: